বাংলার এশিয়ান গেমস পুরস্কার বিজয়ীদের সম্মান জানাল ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট

Written by SNS March 6, 2024 9:07 pm

কলকাতা, ৬ মার্চ – বাংলার এশিয়ান গেমস পুরস্কার বিজয়ীদের সংবর্ধনা জানাল ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট। বিশ্বের দরবারে বাংলার বিজয়ীদের সাফল্যের বার্তা তুলে ধরতে ‘অভিনন্দন’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের নিউ টাউন ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দেবাশীষ মজুমদার।  আন্তর্জাতিক স্তরে বিজয়ীদের অবদানের কথা উল্লেখ করেভি তিনি।  বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জহর দাস এদিন এই ধরনের স্বীকৃতি অর্জনের জন্য সাহায্য ও সমর্থনের গুরুত্বের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং এবং ম্যানেজমেন্ট বিশ্ববিদ্যালয়ের আচার্য সত্যজিৎ চক্রবর্তী।  

প্রথম সংবর্ধনা দেওয়া হয় অতনু দাসকে যা গ্রহণ করেন তাঁর স্ত্রী দীপিকা কুমারি- যিনি নিজেও একজন অত্যন্ত বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্ব। এর পরে টেবিল টেনিস জুটি সুতীর্থ মুখার্জি এবং অহিকা মুখার্জীকে অভিনন্দন জানানো হয়। সংবর্ধনা দেওয়া হয় মেহুলি ঘোষকে , যা গ্রহণ করেন তাঁর মা-বাবা। এরপর সুমিত মুখোপাধ্যায় এবং অনুশ আগরওয়ালাকে সংবর্ধনা দেওয়া হয়। বাংলায় এই প্রথম বিশ্ববিদ্যালয়ের তরফে সংবর্ধিত হয়ে স্বভাবতই অত্যন্ত খুশি হন উপস্থিত বিজয়ীরা।