রাজ্য প্রশাসনের বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ প্রকাশ কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুণ্ডার

জলপাইগুড়িতে বিক্ষোভ প্রদর্শনে বিজেপির এক কর্মকর্তাকে হত্যা করা হয়।উত্তরকন্যা অভিযান প্রসঙ্গে দাবী করলেন কেন্দ্রীয় আদিবাসী বিষয়ক মন্ত্রী অর্জুন মুণ্ডা।

Written by SNS Purulia | December 9, 2020 3:42 am

কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুণ্ডা (ছবি: IANS)

জলপাইগুড়িতে বিক্ষোভ প্রদর্শনের সময় বিজেপির এক কর্মকর্তাকে হত্যা করা হয়েছে। পুরুলিয়ার এসে উত্তর কন্যা অভিযান প্রসঙ্গে এমন দাবীই করলেন কেন্দ্রীয় আদিবাসী বিষয়ক মন্ত্রী অর্জুন মুণ্ডা।

আজ দলীয় কার্যক্রমে পুরুলিয়ায় আসেন তিনি। মানবাজার ও পুঞ্চায় পদযাত্রায় অংশ গ্রহণ করেন কেন্দ্রীয় মন্ত্রী। এছাড়া তিনি গৃহ সম্পর্ক অভিযানেও অংশ নেন। আমলাতােড়ায় অনিমেষ মাহাতাের বাড়িতে মধ্যাহ্ন ভােজন করেন তিনি। সঙ্গে ছিলেন পুরুলিয়ার সাংসদ তথা রাজ্য সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতাে, দলের জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী সহ দলের নেতানেত্রীরা।

এদিন সন্ধ্যায় পুরুলিয়া শহরে একটি সাংবাদিক সম্মেলন করেন মন্ত্রী। সেখানে তিনি বলেন, ভারতীয় জনতা পার্টির কর্মীদের সাথে গুণ্ডামী করা হচ্ছে। তাদের উপর হামলা হচ্ছে। গুণ্ডারা এখানে সরকারী মদত পাচ্ছে। বাস্তবে পুলিশ এই রাজ্যে গুণ্ডর রূপ ধারন করে নিয়েছে। রাজ্য সরকারের নির্দেশে যেখানে সেখানে লাঠি চার্জ করা হচ্ছে। গুলি চালানাে হচ্ছে। প্রশাসন অন্যায় অত্যাচার করার জন্য অস্ত্রের ব্যাবহার করছে। এভাবে বিজেপির জনসমর্থন আটকানাের চেষ্টা করছে। তবে এভাবে বিজেপিকে আটকানাে যাবেনা বলে দাবী করেন অর্জুন মুণ্ডা। মুখ্যমন্ত্রী আদিবাসীদের জন্য যা করেছেন তা গিমিক এই কথা বলে তিনি বলেন এতে লাভ কিছু হলাে।