এবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর প্রধান উপদেষ্টা হলেন পিকে

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং সরকারে প্রিন্সিপাল অ্যাডভাইসর হিসেবে প্রশান্ত কিশােরকে নিয়ােগ করা হয়েছে বলে জানান পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।

Written by SNS Punjab | March 2, 2021 9:20 am

প্রশান্ত কিশোর (Photo: IANS)

এবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং সরকারে প্রিন্সিপাল অ্যাডভাইসর হিসেবে প্রশান্ত কিশােরকে নিয়ােগ করা হয়েছে বলে এদিন টুইটারে জানিয়েছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। টুইটারে তিনি লিখেছেন, ‘প্রিন্সিপাল অ্যাডভাইসর হিসেবে প্রশান্ত কিশাের যােগ দিয়েছেন আমার সঙ্গে। পাঞ্জাবের মানুষের উন্নয়নের জন্য একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।

প্রসঙ্গত, বাংলায় নির্বাচনে বিজেপির দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন প্রশান্ত কিশাের। বিজেপি দুই অঙ্ক পেরিয়ে তিন অঙ্কে যাবে না। এর থেকে ভালাে ফল করলে তিনি নিজের জায়গা ছেড়ে দেবেন বলে ডিসেম্বরে টুইট করেছেন। ভােটের দিন ঘােষণার পর সেই পুরনাে টুইটকে স্মরণ করিয়ে ফের পদ্মশিবিরকে টার্গেট করেছেন পিকে।

সম্প্রতি তিনি টুইটারে লিখেছিলেন, ‘গণতন্ত্রের অন্যতম বড় লড়াই হতে চলেছে পশ্চিমবঙ্গে। বাংলার মানুষ তাঁদের বার্তা নিয়ে প্রস্তুত। তাঁরা সঠিক সিদ্ধান্তই জানাবেন। শেষে লিখেছেন, ‘২ মে আমার পুরনাে টুইটের কথাটা মনে রাখবেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের লােকসভা নির্বাচনে বাংলায় ১৮ টি আসন জিতে একুশের বিধানসভা নির্বাচনে বাংলার কুর্সি দখলে ঝাপিয়ে পড়েছে গেরুয়াবাহিনী।