এবার করােনার থাবা প্রধানমন্ত্রীর পরিবারে, প্রয়াত মােদির কাকিমা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির পরিবারে এবার করােনার থাবা।মৃত্যু হল প্রধানমন্ত্রীর কাকিমার।মঙ্গলবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

Written by SNS Delhi | April 28, 2021 1:03 pm

নরেন্দ্র মোদি (Photo: IANS)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির পরিবারে এবার করােনার থাবা। মৃত্যু হল প্রধানমন্ত্রীর কাকিমার। মঙ্গলবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গুজরাতের আমেদাবাদে নিউ রনিপ এলাকায় প্রধানমন্ত্রীর কাকিমা পরিবারের সঙ্গে থাকতেন।

তাঁর নাম নর্মদাবেন (৮০)। দিনকয়েক আগে তিনি করােনায় আক্রান্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

প্রধানমন্ত্রীর ছােট ভাই প্রহলাদ মােদি জানান, করােনা আক্রান্ত হওয়ার পর কাকিমা নর্মদাবেনের শারীরিক অবস্থার অবনতি হয়। ১০ দিন আগে তাকে ভর্তি করা হয়েছিল সরকারি হাসপাতালে। সেখানেই আজ তাঁর মৃত্যু হয়।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর কাকা জগজীবন দাস আগেই প্রয়াত হয়েছেন। তিনি প্রধানমন্ত্রীর বাবার চেয়ে কয়েক বছরের ছােট ছিলেন। যদিও পরিবারের সদস্যের মৃত্যু নিয়ে এখনও প্রধানমন্ত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। করােনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। সংক্রমণ বাড়ছে হু হু করে। হাসপাতালে বেড় পাওয়া যাচ্ছে না।

এর জন্য কেন্দ্রের অদূরদর্শীতাকেই দায়ী করছেন অনেকেই। আবার আমজনতার গা-ছাড়া মনােভাবকেও দায়ী করা হচ্ছে। কিন্তু এবার পরিস্থিতি। আরও উদ্বেগ বাড়িয়ে দিয়েছে। কারণ খােদ প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যের মৃত্যু যথেষ্ট আতঙ্কের বলে মনে করছেন অনেকে।