আম্বানির সঙ্গে কোনও বিরােধ নেই, জানালাে জইশ-উল-হিন্দ

স্করপিও থেকে ২০ টি জিলেটিন স্টিক মেলা গােটা ঘটনার ট্রেলার মাত্র। এরপরে আরও বড় নাশকতার হক রয়েছে। এক হুমকি বার্তায় এমনটাই জানিয়েছিল জইশ-উল-হিন্দ।

Written by SNS Mumbai | March 2, 2021 7:41 pm

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি। (File Photo: IANS)

স্করপিও থেকে ২০ টি জিলেটিন স্টিক মেলা গােটা ঘটনার ট্রেলার মাত্র। এরপরে আরও বড় নাশকতার হক রয়েছে। এক হুমকি বার্তায় এমনটাই জানিয়েছিল জইশ-উল-হিন্দ। শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে বিস্ফোরক বােঝাই গাড়ি উদ্ধারের যে ঘটনা ঘটেছে তার দায় স্বীকার করে নিষিদ্ধ এই সংগঠন। টেলিগ্রাম অ্যাপের মাধ্যমে হুমতি বার্তা প্রকাশ করে তারা।

তবে ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মুম্বই পুলিশের তরফে জানানাে হয়েছে মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরকভর্তি গাড়ি রাখা এবং হুমকি চিঠির সঙ্গে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জইশ-উল-হিন্দের কোনও সম্পর্ক নেই। ওই জঙ্গি সংগঠনের দায় স্বীকার করা সম্পূর্ণ মিথ্যা।

ব্যাপারে মুম্বই পুলিশ জানিয়েছে, বিভিন্ন সংবাদমাধ্যমে মুকেশ আম্বানিকে নিয়ে যে খবর ছড়িয়ে পড়েছে তা সম্পূর্ণ ভুয়াে। এই ঘটনার সঙ্গে জঙ্গি সংগঠন জইশ-উল-হিন্দের কোনও সম্পর্ক নেই। আর এই খবর সংবাদমাধ্যমে ছড়িয়ে। পড়তেই নতুন একটি ব্যানার প্রকাশ করেছে ওই জঙ্গি সংগঠন। এ

কটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রচারিত সংবাদে ওই ব্যানারে জইশ-উল-হিন্দের তরফে বলা হয়েছে মুকেশ আম্বানির সঙ্গে তাদের কোনও বিরােধ নেই। কাফেরদের থেকে তারা কোনও অর্থ নেবে না।

জইশ-উল-হিন্দ আম্বানিকে এই ধরনের কোনও হুমকি দেয়নি। ব্যানারে আরও বলা হয়েছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে মুকেশ আম্বানির বাড়ি সামনে বিস্ফোরক বােঝাই গাড়ির ঘটনায় তাদের সংগঠনকে দায়ী করেছে। যা সম্পূর্ণ মিথ্যা। জইশ-উল-হিন্দের নামে মিথ্যে পােস্টার বানিয়ে তা ছড়ানাে হয়েছে।

এর জন্য আমরা ভারতের গােয়েন্দা সংস্থাগুলিকে তীব্র ধিক্কার জানাচ্ছি। আম্বানির সঙ্গে আমাদের কোনও বিরােধ নেই। আমাদের বিরােধ বিজেপি ও আরএসএস-র সঙ্গে।