‘চা দিতে দেরি হবে’ বলায় গুলিবিদ্ধ চা-ওয়ালা

‘চা হতে দেরী হবে’ বলায় চা-ওয়ালার উপর চড়াও হলো কিশোরের দল। শুধু চড়াও নয়, চললো গুলি। আর তাতে গুলিবিদ্ধ হলো চায়ের দোকানদার।

Written by SNS Delhi | October 19, 2021 5:53 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

‘চা হতে দেরী হবে’ বলায় চা-ওয়ালার উপর চড়াও হলো কিশোরের দল। শুধু চড়াও নয়, চললো গুলি। আর তাতে গুলিবিদ্ধ হলো চায়ের দোকানদার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ পশ্চিম দিল্লির সফরজং এনক্লেভ এলাকায়। তিন অভিযুক্ত কিশোর ধরা পড়েছে, চতুর্থজনের খোঁজ চলছে জানিয়েছে দিল্লি পুলিশ। ২৬ বছর বয়সি চাওয়ালা রামকিষাণ বিপন্মুক্ত, স্থিতিশীল।

পুলিশ জানিয়েছে, গত রবিবার ভোর প্রায় চারটের সময় সবে মাত্র দোকান খুলেছেন রামকিষাণ, এমন সময় তিনটি ছেলে এসে চা-বিস্কুট খেতে চায়। তিনদিনই নেশাচ্ছন্ন ছিল। রামকিষাণ ওদের একটু অপেক্ষ করতে বলে জানান, দোকানে সব কিছু গুছিয়ে বসতে কিছুটা সময় লাগবে।

তিন কিশোর একটু দূরে গিয়ে ধূমপান করতে থাকে। একটু পরে চাওয়ালা প্রাকৃতিক কাজ সারতে বাইরে এলে তাঁকে উদ্দেশ্য করে কটূ মন্তব্য করে ছেলেগুলি। তিনি আপত্তি করায় কথা কাটাকাটি শুরু হয়। হাতাহাতিও হয়। ছেলেগুলি তাদের এক বন্ধুকে ডাকে।

সে এসেই রামকিষাণকে লক্ষ্য করে গুলি চালায়। পায়ে গুলি লাগে রামকিষাণের। সামান্য আঘাত পান তিনি। তাঁকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন। তার অবস্থা স্থিতিশীল।

দিল্লি পুলিশের পদস্থ কর্তা (দক্ষিণ পশ্চিম) গৌরব শর্মা সংবাদ মাধ্যমে বলেন, আমরা মামলা দায়ের করেছি। তিন নাবালক ধরা পড়েছে। চতুর্থজনের খোঁজ চলছে। তবে যে পিস্তল থেকে গুলি করা হয়েছে, সেটির হদিশ পাওয়া যায়নি, তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। এতে আতঙ্ক রয়েছে ওই এলাকায়।