উত্তরপ্রদেশের হাথরাসের ঘটনা ছােট্ট ইস্যু, দাবি যােগীর মন্ত্রীর

উত্তরপ্রদেশের হাথরাসে তরুনীর গণধর্ষণ ও মৃত্যুর ঘটনা ছােট বলে দাবি করলেন যােগী আদিত্যনাথের এর মন্ত্রিসভার অন্যতম সদস্য অজিত সিং পাল।

Written by SNS Lucknow | October 4, 2020 11:36 am

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (File Photo: IANS)

উত্তরপ্রদেশের হাথরাসে তরুনীর গণধর্ষণ ও মৃত্যুর ঘটনা ছােট বলে দাবি করলেন যােগী আদিত্যনাথের এর মন্ত্রিসভার অন্যতম সদস্য অজিত সিং পাল। বর্তমানে তিনি উত্তরপ্রদেশের ইলেকট্রনিক্স ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী।

তিনি বলেন, বিরােধীরা বিরােধিতা করার জন্য কোন ইস্যু পাচ্ছেন না। তাই এই ধরনের ছােট ঘটনাগুলিকে তুলে ধরে রাজনীতি করছেন। এতে তাদের কোনাে লাভ হবে না। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। তদন্তে যা উঠে আসবে তা সাধারণ মানুষের সামনে রাখা হবে। যদিও চিকিৎসকরা জানিয়েছেন ওই তরুণীর ধর্ষণ হয়নি।

উত্তরপ্রদেশের কুড়ি বছরের তরুণীর গণধর্ষণের ঘটনায় একাধিকবার প্রশ্নের মুখে পড়েছে যােগী সরকার। গত বৃহস্পতিবার রাজ্যের পুলিশ আধিকারিক জানিয়েছেন, ফরেনসিক রিপাের্টে বলা হয়েছে নির্যাতিত শরীরে কোথাও কোন বীর্য পাওয়া যায়নি। তাই তার ধর্ষণ হয়নি। যদিও এই দাবি উড়িয়ে দিয়েছেন আইনজীবীরা। এই যুক্তিতে ধর্ষণ হয়নি তা বলা যায় না এমনটাই দাবি তাদের। অভিযােগ উঠেছিল যােগী আদিত্যনাথের পুলিশ পরিবারের অমতে তরুণীর শেষকৃত্য সম্পন্ন করেছিল।