আমলার মেয়েকে নিয়ে পালালো ড্রাইভার

Written by SNS February 9, 2024 6:44 pm

মুম্বই, ৯ ফেব্রুয়ারি: এ যেন নব্বইয়ের আশি-দশকের সিনেমার প্রেক্ষাপটকেও হার মানায়! আমরা গাড়ি চালিয়ে নির্দিষ্ট লক্ষ্যে যাত্রা করি। কিন্তু জীবন গাড়ির গতিপথ ঠিক কোনদিকে তা ঠিক করে বলা যায় না। মহারাষ্ট্রে ঘটল এরকমই এক ঘটনা। আমলার মেয়ের সঙ্গে ড্রাইভারের প্রেম। অবশেষে দুজনে বিয়ে করে রাজমহল ছেড়ে বস্তিতে বসবাস। অবাক লাগলেও বাস্তবে ঘটেছে এই ঘটনা।

মহারাষ্ট্রের এক আমলার ১৯ বছরের মেয়েকে নিয়ে পালাল তাঁরই এক ড্রাইভার। এই ঘটনা নিয়ে তোলপাড় নেটপাড়া। অবশেষে অপহরণের অভিযোগে রিয়েল লা‌ইফের সেই ‘হিরো’-কে গ্রেপ্তার করল মুম্বই পুলিস। বছর ৩৫-এর সেই যুবকের নাম বজরং মৌর্য। গত ডিসেম্বর থেকে জানুয়ারি, মাত্র একমাসের মধ্যে লন্ডন ফেরত আমলার মেয়ের মন জয় করে নেয় ড্রাইভার মৌর্য।

জানা গিয়েছে, ১৯ বছরের ওই তরুণী লন্ডনে পড়াশোনা করেন। গত ২০২৩ সালের ১০ ডিসেম্বর তিনি দেশে ফেরেন। আর গত ১৩ জানুয়ারি তাঁর লন্ডনে ফিরে যাওয়ার কথা ছিল। মাঝপথে সব ভণ্ডুল হয়ে যায়। বিমানবন্দরে যাওয়ার পথে নেমে যান ওই তরুণী। তারপর থেকে তাঁর মোবাইলের সুইচ অফ ছিল। বেশ কয়েকদিন ওই তরুণী ও ড্রাইভার মৌর্যের খোঁজ মিলছিল না। আমলার পরিবার বুঝতে পারেন, মেয়ে ড্রাইভারের সঙ্গে পালিয়ে গিয়েছেন। এরপর ড্রাইভার মৌর্যের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করে আমলার পরিবার। গ্রেপ্তার করা হয় বজরং-এর ভাইকে। বজরং দাবি করেন, তাঁরা এখন বিবাহিত। এবং একটি বস্তিতে একসঙ্গে বসবাস করছেন।