নাড্ডার বিরুদ্ধে ঘুষ দিয়ে ভোট কেনার অভিযোগ করলেন তেজস্বী 

Written by SNS April 25, 2024 8:20 pm

পাটনা, ২৫ এপ্রিল – লোকসভা ভোট নিয়ে সরগরম রাজ্য-রাজনীতি। তারই মধ্যে  চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। লোকসভা নির্বাচনের প্রচার করতে এসে পাঁচ বস্তা টাকা এনেছেন জে পি নাড্ডা। নির্বাচনের আগে সেই টাকা বিহারের আমজনতার মধ্যে বিলিয়ে দিচ্ছে বিজেপি। তেজস্বী যাদবের অভিযোগ, ঘুষ দিয়ে ভোট কেনার চেষ্টা করা হচ্ছে। তেজস্বীর এই মন্তব্যের ভিডিও ছড়িয়ে পড়ে  সোশ্যাল মিডিয়ায়।

লোকসভা নির্বাচনের প্রথম দফার পর দ্বিতীয় দফাতেও ভোট হবে বিহারে। শুক্রবার দ্বিতীয় দফা নির্বাচনের আগে বুধবার বিহারের তিনটি জায়গায় জনসভা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। চলতি নির্বাচনে এই প্রথমবার বিহারে গিয়ে সভা করেন নাড্ডা । তার পরই বিজেপি নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন তেজস্বী। আরজেডি নেতার কথায়, বিহারে টাকা ছড়াচ্ছে বিজেপি। ঘুষ দিয়ে ভোট কেনার চেষ্টা চলছে।

নাড্ডার সফর শেষ হওয়ার পরই সাংবাদিকদের সামনে বিস্ফোরক অভিযোগ করেন তেজস্বী। তিনি বলেন, “আমার কাছে খবর আছে, বেশ কয়েকটি ব্যাগ নিয়ে বিহারে এসেছিলেন নাড্ডা। কম করে পাঁচ বস্তা টাকা ছিল তাঁর সঙ্গে। দ্বিতীয় দফায় যেখানে নির্বাচন রয়েছে, সেখানে এই টাকা বিতরণ করছে বিজেপি।” এখানেই শেষ নয়। তেজস্বী সাফ জানান, “আমার সমস্ত অভিযোগই সত্যি। চাইলে খতিয়ে দেখতে পারেন। দিল্লি থেকে পাঁচটি বস্তা নিয়ে এসেছেন নাড্ডা। তাঁকে সাহায্য করছে এজেন্সিগুলো।” তবে তেজস্বী যাদবের এই বিস্ফোরক অভিযোগের পাল্টা কোন জবাব বিজেপির তরফে মেলেনি।