মর্নিং ওয়াকে গিয়ে অপহৃত, কিশোরীকে লাগাতার ধর্ষণ, এক অভিযুক্ত নাবালক

পুরুষ বন্ধুদের সঙ্গে মর্নিং ওয়াকে বেরিয়েছিল ১৭ বছরের একটি মেয়ে। তার বন্ধুদের বেধড়ক মারধর করে মেয়েটিকে গণধর্ষণের অভিযোগ উঠলাে চারজনের বিরুদ্ধে।

Written by SNS Mumbai | November 20, 2019 4:27 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

পুরুষ বন্ধুদের সঙ্গে মর্নিং ওয়াকে বেরিয়েছিল ১৭ বছরের একটি মেয়ে। তার বন্ধুদের বেধড়ক মারধর করে মেয়েটিকে গণধর্ষণের অভিযোগ উঠলাে চারজনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে একজন নাবালকও রয়েছে। বন্ধুরা সঙ্গে সঙ্গে ঘটনাটি পুলিশকে জানালে তারা ট্র্যাক করে রাতে একাদশ শ্রেণীর ওই ছাত্রীকে উদ্ধার করে। তাকে একটি খালি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। হাসপাতালে চিকিৎসা চলছে কিশােরীটির। 

মুম্বইয়ের নালাসােপারায় ঘটেছে এই জঘন্য ঘটনাটি। পুলিশ এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে। মূল অভিযুক্ত ও তার বন্ধু (সবারই বয়স ২০-র আশেপাশে) মেয়েটিকে তাদের সঙ্গে যেতে বলেছিল। মেয়েটি ও তার বন্ধুরা তাতে আপত্তি জানায়। তাদের বেধড়ক মারধর করে ও মেয়েটিকে ছুরি দেখিয়ে একটি অটোতে তুলে নেয় দুষ্কৃতীরা। 

মেয়েটিকে নিয়ে নালাসােপারার একটি পাঁচ তলার ফ্ল্যাটে নিয়ে যায়। সেখানেই ছিল ১৭ বছরের আর এক অভিযুক্ত। তারা মেয়েটিকে বিকেল পাঁচটা পর্যন্ত লাগাতার ধর্ষণ করে বলে অভিযােগ। সেলফোনের লােকেশন ট্র্যাক করে পুলিশ ফ্ল্যাটটির খোঁজ পায়। রবিবার সন্ধ্যায় নালাসােপারার বিভিন্ন জায়গা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। 

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা মাদকাসক্ত, তবে তারা মেয়েটির পূর্ব পরিচত কিনা, তা এখনও জানা যায়নি। অটোচালকের ভূমিকাও প্রশ্নের মুখে। যে ফ্ল্যাটটিতে ধর্ষণ করা হয়েছে, সেটি সিল করে দিয়েছে পুলিশ। নাবালক অভিযুক্তকে রিম্যান্ড হােমে পাঠানাে হয়েছে।