স্পেল বি মাস্টার অফ ইন্ডিয়া’ খেতাব 

Written by SNS March 14, 2024 3:16 pm

মুম্বই, ১৪ মার্চ– অনুষ্ঠিত হল ভারতের সবচেয়ে সম্মানজনক বানান করার প্রতিযোগিতা স্পেল বি সিজন ১৩।  মুম্বাইতে এর  রোমাঞ্চকর গ্র্যান্ড ফিনালেতে জয়ের মুকুট উঠল বম্বে নিবাসী রায়ান নভীদ সিদিক্কির মাথায়। রায়ান বম্বে স্কটিশ স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র। মির্চির উদ্যোগে এসবিআই লাইফ স্পেল বি-এর এই প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ হয়েছে অধীত নাগ। সেও গ্র্যান্ড ফিনালেতে প্রশংসনীয় দক্ষতা প্রদর্শন করে। এই তরুণ ছেলেমেয়েদের জটিল শব্দগুলোর মধ্যে দিয়ে নিখুঁতভাবে এবং আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাওয়ার ক্ষমতাই তাদের অন্যদের থেকে আলাদা প্রতিপন্ন করে। 

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী, ফ্যাশন ডিজাইনার ও টেলিভিশন উপস্থাপক, মন্দিরা বেদী। মন্দিরের পরিচালনায় অনুষ্ঠানটি এক অন্য মাত্রা লাভ করে। এসবিআই লাইফ স্পেল বী সিজন ১৩-র জাতীয় চ্যাম্পিয়নকে এক লক্ষ টাকার পুরস্কার সহ বাবা-মায়ের সঙ্গে হংকংয়ের ডিজনিল্যান্ডে ঘোরার সমস্ত খরচ দেওয়া হয়।

এবছরের প্রতিযোগিতার থিম “অ্যান ইনিশিয়েটিভ দ্যাট স্পেলস প্রোগ্রেস”, ভারতের তরুণদের বৃদ্ধির সুযোগ তৈরি করার প্রতিএসবিআই লাইফের দায়বদ্ধতার নিদর্শন। রবীন্দ্র শর্মা, চিফ অফ ব্র্যান্ড, কর্পোরেট কমিউনিকেশনস অ্যান্ড সিএসআর অ্যাট এসবিআই লাইফ ইনশিওরেন্স, বলেন “স্পেল বী-র আরও একটা অধ্যায় শেষ হল। আমরা জয়ী সহ প্রত্যেক অংশগ্রহণকারীকে অভিনন্দন জানাই। এসবিআই লাইফে আমাদের মূল্যবোধের মধ্যে গভীরভাবে গাঁথা আছে প্রত্যেক ব্যক্তির ভিতরের সম্ভাবনাকে লালন করার প্রতি অবিচল দায়বদ্ধতা। আমরা আশা করি আগামী বছরগুলোতে যুবসমাজের উচ্চাকাঙ্ক্ষাকে আকার দিতে অনবরত সাহায্য করে যাওয়ার উত্তরাধিকার তৈরি করার প্রয়াস চালিয়ে যেতে পারব।