অনলাইন গেমে দেনা হয়ে বীমার টাকা হাতে পেতে মাকে খুন করল ছেলে

Written by SNS February 25, 2024 4:02 pm

ফতেপুর, ২৫ ফেব্রুয়ারি: অনলাইনে গেমে আসক্ত হয়ে চার লক্ষ টাকা দেনা। সেই দেনা মেটাতে বাবা মায়ের বীমাকে সম্বল করতে চেয়েছিল ছেলে। ক্লেম পেতে মাকে খুন করে ধরা পড়ল গুণধর ছেলে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফতেপুরে।

জানা গিয়েছে, হিমাংশু নামে ওই যুবকের অনলাইন গেমে আসক্তি ছিল। বাজার থেকে দেনা করে খেলা চালিয়ে যাচ্ছিল সে। এভাবে ৪ লক্ষ টাকা দেনা হয়ে যায় হিমাংশু। টাকার জন্য তাগাদা দিতেই চাপে পড়ে যায় হিমাংশু। এরপর গর্হিত অপরাধের পরিকল্পনা করে সে। বাবা মায়ের নামে ৫০ লক্ষ টাকার বীমা করে তাঁদের কাউকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে। এরপর সেই বীমার টাকা নিয়ে দেনা পরিশোধ করার জঘন্য পরিকল্পনা করে সে। সেই মতো মাকে একদিন বাড়িতে একা পেয়ে গলা টিপে নৃশংসভাবে হত্যা করে ছেলে। সেই দেহ বস্তায় ভরে ট্রাক্টরে চাপিয়ে যমুনা নদীতে ফেলে দেয় সে।

হিমাংশুর বাবা বাড়িতে ফিরে স্ত্রী ও ছেলেকে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন। শেষে গ্রামের লোক ট্রাক্টরে চেপে হিমাংশুকে যমুনা নদীতে যাওয়ার কথা খুলে বলতেই সন্দেহ হয় হিমাংশুর ওপর। হিমাংশুর বাবা থানায় খবর দিতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর বিষয়টি সামনে আসে। জিজ্ঞাসাবাদে হিমাংশুর স্বীকারোক্তি পেয়ে যমুনা নদী থেকে দেহ মায়ের উদ্ধার করে পুলিশ।