নানাবতী থেকে ফিরলেন শাহেনশাহ

কোভিড মুক্ত হয়ে অবশেষে বাড়ি ফিরলেন সুপার স্টার অমিতাভ বচ্চন। কিন্তু পুত্র অভিষেক এখনও সুস্থ না হওয়ায় তাকে হাসপাতালেই থাকতে হচ্ছে।

Written by SNS Mumbai | August 3, 2020 1:55 pm

অমিতাভ বচ্চন (Instagram/@amitabhbachchan)

কোভিড মুক্ত হয়ে অবশেষে বাড়ি ফিরলেন সুপার স্টার অমিতাভ বচ্চন। কিন্তু পুত্র অভিষেক এখনও সুস্থ না হওয়ায় তাকে হাসপাতালেই থাকতে হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এদিন অমিতাভই লেখেন, ‘আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। বাড়ি ফিরলাম অবশেষে।’

নানাবতী হাসপাতালের নিভৃতবাস যে বিগ বির পছন্দ হচ্ছিল না তা তিনি নিজের ব্লগে বারে বারেই উল্লেখ করেছেন। নাতনি আরাধ্যাও কোভিড আক্রান্ত হয়েছিল। দিন কয়েক আগে সে সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় আনন্দে এবং একই সঙ্গে একাকীত্বের অবসাদে চোখের জল ধরে রাখতে পারেননি শাহনশাহ।

কিন্তু শাহেনশাহর নানাবতীতে ভর্তি হওয়ার পিছনে যে অন্য অভিসন্ধি ছিল তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বারে বারে মন্তব্যের ঝড় বয়ে গিয়েছে। এতে শাহেনশাহর অতুঙ্গ জনপ্রিয়তা এক লপ্তে বেশ কয়েক ধাপ নীচে নেমে গিয়েছে।

বিগ বি বাড়ি ফিরলেও পুত্র অভিষেক হাসপাতালেই চিকিৎসাধীন। অভিষেক টুইটে লেখেন, বাবা বাড়ি ফিরে গিয়েছেন। আপাতত বিশ্রামে থাকবেন। কিন্তু কোমর্বিডিটির কারণে আমি এখনও পজিটিভ। আমার পরিবারের প্রতি এত ভালবাসা-প্রার্থনার জন্য আপনাদের প্রত্যেককে ধন্যবাদ। আমি খুব শীঘ্রই করোনাকে হারিয়ে ফিরে আসব।

১২ জুলাই করোনায় আক্রান্ত হন অমিতাভ বচ্চন। একই দিনে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিষেক। পরের দিন জানা যায়, একমাত্র জয়া বচ্চন বাদে বচ্চন পরিবারের বাকি সদস্য অর্থাৎ ঐশ্বর্যা ও আরাধ্যাও করোনায় আক্রান্ত।

১২ তারিখেই অমিতাভ ও অভিষেককে হাসপাতালে ভর্তি করা হলেও বাড়িতেই চিকিৎসা চলছিল ঐশ্বর্যা ও আরাধ্যার। যদিও দিন কয়েক পরে শারীরিক অবস্থার অতি হওয়ায় হাসপাতালে ভতি হন আরাধ্যা ও ঐশ্বর্যা। বেশ কিছুদিন হাসপাতালে থেকে, সুস্থ হয়ে ২৭ জুলাই বাড়ি ফেরেন তারা। আজ ফিরলেন অভিতাভ। এখন শুধু অভিষেকের প্রতীক্ষায় জলসা।