সুশান্তের অদেখা ছবি শেয়ার করে স্মরণ সারার 

Written by Sunita Das June 15, 2024 3:49 pm
মুম্বই, ১৫ জুন– প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতকে স্মরণ করে তাঁর সঙ্গে নিজের একটি পুরোনো ছবি শেয়ার করলেন অভিনেত্রী সারা আলি খান। শুক্রবার সুশান্তের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত কেদারনাথ সিনেমার একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী।
সারাকে সম্প্রতি ‘এ ওয়াতন মেরে ওয়াতন’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এদিন, নিজের ইনস্টাগ্রামের স্টোরিজে সুশান্তের যে ছবিটি সারা শেয়ার করেছেন সেখানে সুশান্তকে ঈশ্বরের কাছে হাত জোড় করে প্রার্থনা করতে দেখা যাচ্ছে, আর সারা তার পাশে বসে আছেন।
অভিনেত্রী ছবিতে কিছু না লিখলেও ‘কেদারনাথ’ ছবির গান ‘নমো নমো’ যোগ করেছেন।
২০১৮ সালে 
 সুশান্তের বিপরীতে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমেই সারা আলি খান নিজের অভিনয় জীবনের শুরু করেন। ছবিটি ২০১৩ সালে উত্তরাখণ্ডের বিধ্বংসী বন্যার উপর ভিত্তি করে তৈরি এবং এতে একটি ধনী ব্রাহ্মণ মেয়ে (সারা) এবং একজন মুসলিম ছেলে (সুশান্ত) এর আন্তঃধর্মীয় প্রেমের গল্প দেখানো হয়েছে।
উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিংহ রাজপূত খুব কম বয়েসে টেলি জগৎ থেকে নিজের জীবনের শুরু করে বলিউডে অভাবনীয় উন্নতি করেন। ১৪ জুন, ২০২০ সালে করোনাকালে নিজের মুম্বই অ্যাপার্টমেন্টে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। যদিও ঘটনাস্থলে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। এরপর তাঁর মৃত্যু নিয়ে নানান জল্পনা তৈরী হতে থাকে। সুশান্তের পরিবার তরফে একে হত্যা বলে দাবি করে মামলা করা হয়। যদিও তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী জানান সুশান্ত আত্মহত্যা করেছেন। এই মামলায় তাঁকে গ্রেফতারও করে পুলিশ। কিন্তু পরবর্তীতে তিনি ছাড়া পেয়ে যান। সুশান্তের মৃত্যকে আত্মহত্যা বলেই জানায় তদন্তকরী দল তথা আদালত।