আগামীকাল সারবেন বাগদান বিয়ে করছেন আরজেডি নেতা তেজস্বী যাদব

আরজেডি নেতা ও বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদবের বিয়ে পাকা হল। সূত্রের খবর, আগামীকাল দিল্লিতে তাঁর বাগদান অনুষ্ঠান হবে।

Written by SNS Patna | December 9, 2021 1:43 pm

আরজেডি নেতা ও বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদবের বিয়ে পাকা হল। সূত্রের খবর, আগামীকাল দিল্লিতে তাঁর বাগদান অনুষ্ঠান হবে। কিন্তু তেজস্বীর স্ত্রী কে হতে চলেছেন? এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে যাদব পরিবার ও আরজেডি।

সূত্রের খবর তেজস্বী যাদবের হবু স্ত্রী তরুণ নেতার পূর্বপরিচিত তথা ঘনিষ্ঠ বন্ধু। এদিকে বাগদানের অনুষ্ঠান আয়োজনে যাদব পরিবার ইতিমধ্যে দিল্লিতে পৌঁছে গিয়েছেন। দিল্লিতে রয়েছেন তেজপ্রতাপ, লালুপ্রসাদ ও তেজস্বী। সঙ্গে রয়েছেন রাবড়ি দেবী ও মিসা ভারতীও।

জানা গিয়েছে নিকট আত্মীয়সহ ৫০ জন অতিথি থাকবেন আগামীকালের অনুষ্ঠানে। প্রসঙ্গত আরজেডি নেতা তেজস্বী লালপ্রসাদ যাদবের সবচেয়ে ছোট ছেলে। ৩২ বছরের এই তেজস্বীকেই লালুপ্রসাদের উত্তরাধিকারী ধরা হয়।

লালুর আট ছেলেমেয়ের মধ্যে কেবল তার বিয়েই বাকি ছিল। এবার ছোট ছেলের বিয়ে দিয়ে সেই কর্তব্যও মিটিয়ে ফেলতে চলেছেন লালু রাবড়ি।

উল্লেখ্য, তেজস্বী যাদব আরজেডির রাঘোপুরের বিধায়ক। তিনি বিহারের বিরোধী দলনেতাও বটে। ২০১৫ থেকে ২০১৭ সাল অবধি বিহারের উপমুখ্যমন্ত্রী ছিলেন। তেজস্বী যাদব ক্রিকেটও খেলেছেন।

আইপিএল-এ দিল্লি ডেয়ারডেভিলস দলের হয়ে খেলতে দেখা গিয়েছিল তাঁকে। তিনি ঝাড়খণ্ড ক্রিকেট দলেরও সদস্য ছিলেন। তেজস্বীর বড় ভাই তেজপ্রতাপ ২০১৮ সালে বিয়ে করেন। চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন তিনি।

তবে বিয়ের কয়েকমাস পরেই আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন তেজ প্রতাপ। তেজপ্রতাপ ও ঐশ্বর্য একে অপরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন। কয়েক সপ্তাহের হাইভোল্টেজ নাটকের পর বিচ্ছেদ হয় তাদের।