জামিন পেলেন রিয়ার ভাই সৌভিক

অবশেষে মাদক মামলাতে জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। বুধবার সৌভিকের জামিন মঞ্জুর করল স্পেশ্যাল এনডিপিএস আদালত।

Written by SNS Mumbai | December 4, 2020 5:51 pm

রিয়া চক্রবর্তী (Photo: IANS)

অবশেষে মাদক মামলাতে জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। বুধবার সৌভিকের জামিন মঞ্জুর করল স্পেশ্যাল এনডিপিএস আদালত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক যােগের তদন্ত করতে গিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরাে সেপ্টেম্বর মাসে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে।

অক্টোবর মাসেই শর্তসাপেক্ষে জামিন পান রিয়া। এরপর প্রায় মাস তিনেক বাদে জামিন পেলেন রিয়ার ভাই সৌভিক। প্রসঙ্গত, জুন মাসে বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। এরপর সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। তারপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরাের তদন্তে এই ঘটনায় মাদক যােগ সামনে আসে।

রিয়া এবং তার ভাই সৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানাে হয়। রিয়ার ফ্ল্যাটে তল্লাশি অভিযান চালানো হয়। এরপর মাদক পাচারকারীদের সঙ্গে যােগাযােগ রয়েছে এই অভিযােগে রিয়া ও তার ভাই সৌভিককে গ্রেফতার করা হয়। এর আগে অবশ্য বােম্বে হাইকোর্টে সৌভিকের আইনজীবী তার জামিনের আবেদন জানিয়েছিলেন। কিন্তু তা না মঞ্জুর হয়ে যায়। আবার ৭ নভেম্বর এনডিপিএস আদালতে সৌভিকের আইনজীবী জামিনের আবেদন জানান। বুধবার জামিনের সেই আবেদন মঞ্জুর হয়।