মিলানে গেলেন রাহুল, স্মৃতির নজর এবার রায়বেরিলি দুর্গে 

একদিকে বর্ষশেষে মিলানের পথে রাহুল গান্ধি। অন্যদিকে আমেঠিতে তাঁকে হারানাের পর এবার রায়বরেলিতেও কংগ্রেসের দুর্গ দখল করার চ্যালেঞ্জ দিলেন স্মৃতি ইরানি।

Written by SNS New Delhi | December 29, 2020 8:02 pm

স্মৃতি ইরানি (File Photo: IANS)

একদিকে বর্ষশেষে মিলানের পথে রাহুল গান্ধি। অন্যদিকে আমেঠিতে তাঁকে হারানাের পর এবার রায়বরেলিতেও কংগ্রেসের দুর্গ দখল করার চ্যালেঞ্জ দিলেন স্মৃতি ইরানি ।

প্রসঙ্গত ২০০৪ সাল থেকে রায়বরেলি কেন্দ্র থেকে সাংসদ হয়ে আসছেন সােনিয়া গান্ধি। কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসের আগেই গতকাল মিলানের উদ্দেশ্যে যাত্রা করেন ওয়েনাড়ের সাংসদ রাহুল গান্ধি।

কংগ্রেসের তরফে রণদীপ সিং সুরযেওয়ালা বলেছেন, ব্যক্তিগত কারণে ভারতের বাইরে গিয়েছেন রাহুল গান্ধি। কয়েক দিন বাদেই তিনি ফিবেন। তবে সুত্রের খবর ইতালির মিলানেই গিয়েছেন সােনিয়া তনয়। 

অন্যদিকে সােনিয়ার নির্বাচনী কেন্দ্রে গিয়ে রণংদেহি মেজাজে যুদ্ধ ঘােষণা করেছেন স্মৃতি ইরানি । ইরানি বলেন, ২০২৪ সালে রায়বরেলিতেও উঠবে বিজেপির পতাকা। 

প্রসঙ্গত আমেঠিতে গত নির্বাচনে রাহুল গান্ধিকে হারিয়েছিলেন স্মৃতি ইরানি। রবিবার রায়বরেলিতে কংগ্রেসকে হুঁশিয়ারি দিয়ে স্মৃতি বলেন, বিজেপি কর্মীদের হেনস্তা বন্ধ না করলে রায়বরেলিতেই হারবে কংগ্রেস। 

প্রসঙ্গত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী রায়বরেলির জন্য অনেক বড় একটি প্রকল্প নিয়ে এসেছেন। এইমস চালু হচ্ছে সেখানে। এছাড়াও মিরাট থেকে প্রয়াগরাজ যাওয়ার গঙ্গা এক্সপ্রেসওয়ে রায়বরেলি দিয়েই যাচ্ছে। এছাড়াও রেল কোচ ফ্যাক্টরি ও মশালা পার্ক করারও পরিকল্পনা রয়েছে।