বিজেপির সঙ্গে আঁতাত নিয়ে মন্তব্য করেননি রাহুল, টুইট মুছলেন সিব্বল

দলের কিছু নেতা বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। এমনই মন্তব্য করেছিলেন রাহুল গান্ধি। এই মন্তব্য প্রকাশ্যে আসতেই ফুসে ওঠেন কপিল সিব্বল।

Written by SNS New Delhi | August 25, 2020 5:08 pm

কপিল সিব্বল। (File Photo: IANS)

দলের কিছু নেতা বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। এমনই মন্তব্য করেছিলেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধি। এই মন্তব্য প্রকাশ্যে আসতেই ফুসে ওঠেন কপিল সিব্বল, গুলাম নবী আজাদের মত শীর্ষ নেতারা।

কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠক এ নিয়ে উত্তপ্তও হয়। টুইটারে সরব হন কপিল সিব্বল। গুলাম নবী আজাদও সরব হন। কিন্তু পরে জানা যায় রাহুল গান্ধি এ ধরণের কোনও মন্তব্যই করেননি।

কংগ্রেসের অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিয়ে বেজায় খুশি হয় বিজেপি। কিন্তু কংগ্রেস মুখপাত্র রনদীপ সিংহ সুরজওয়ালা টুইটারে জানান এ ধরণের কোনও মন্তব্য করেননি রাহুল গান্ধি, এ ধরণের ইঙ্গিতও তিনি দেননি। ভুয়ো খবরে বিভ্রান্ত হবেন না। নিজেদের মধ্যে না লড়ে একে অপরকে আঘাত না করে বরং সবার উচিত মোদি সরকারের বিরুদ্ধে একজোট হয়ে কাজ করা।

এই টুইটটি দেখার পর কপিল সিব্বল নিজের টুইটটি মুছে ফেলেন। অন্য একটি টুইটে সিব্বল লেখে, ‘তাঁর মুখে যা বসানো হচ্ছে এমন কোনও কথাও তিনি বলেননি বলে ব্যক্তিগতভাবে আমাকে জানিয়েছেন রাহুল গান্ধি। তাই নিজের টুইট তুলে নিলাম।’ যতদূর জানা গিয়েছে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি মেটাতে কপিল সিব্বলকে ফোন করেছিলেন রাহুল গান্ধি।