জলগাঁওয়ে মহিলা হস্টেলে নগ্ন হয়ে নাচতে বাধ্য করল পুলিশ

সংবাদপত্রে প্রকাশিত রিপাের্টে কয়েকজন অভিযােগ করেছেন, তদন্তের অছিলায় বাইরের লােকজন ও পুলিশ হস্টেলে ঢুকে বেশ কয়েকজন মেয়েকে জোর করে নগ্ন করে নাচতে বাধ্য করা হয়।

Written by SNS Mumbai | March 4, 2021 6:00 pm

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। (File Photo: Twitter/@ShivSena)

জলগাঁওয়ের মহিলা হস্টেলের মেয়েদেরকে নগ্ন হয়ে নাচতে বাধ্য করা হয়। সংবাদপত্রে প্রকাশিত রিপাের্টে কয়েকজন অভিযােগ করেছেন, তদন্তের অছিলায় বাইরের লােকজন ও পুলিশ হস্টেলে ঢুকে বেশ কয়েকজন মেয়েকে জোর করে নগ্ন করে নাচতে বাধ্য করা হয়।

ঘটনার খবর প্রকাশ হতেই নড়ে চড়ে বসেছে উদ্ধব ঠাকরের প্রশাসন। তদন্ত চালানাের জন্য ইতিমধ্যে চার সদস্যের উচচপর্যায়ের কমিটি গঠন করা হয়েছে। বিরােধীরা সরব হলে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ প্রশাসনিক সিদ্ধান্তের কথা ঘােষণা করেন।

তিনি বলেন, দুর্ভাগ্যজনক ঘটনা। উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয়েছে। দুদিনের মধ্যে তদন্ত রিপাের্ট জমা করতে বলা হয়েছে। পাশাপাশি, হস্টেলের ঘটনা সম্পর্কে তথ্য সংগ্রহ করা হয়েছে। ভিডিও রেকর্ডিং সহ অন্যান্য নথি চাওয়া হয়েছে। বয়ান রেকর্ড করা হচ্ছে। যাবতীয় তথ্য ও রিপাের্টের ভিত্তিতে কঠিনতম শাস্তি দেওয়া হবে।

উদ্ধব ঠাকরে প্রশাসনকে নিশানা করে বিজেপি নেতা সুধীর মুঙ্গাতিওয়ার বলেন, সরকার বিষয়টি গুরুত্ব দিচ্ছে না অত্যন্ত গুরুতর ঘটনা, কঠিনতম শাস্তি দেওয়া প্রয়ােজন। পুলিশ আগে থেকেই ঘটনার সম্পর্কে জানত। ১৫,০০০ কোটি টাকা ব্যয় ব্রার পরও যদি পুলিশ প্রশাসন যদি কোনও তথ্য জোগাড় করতে না পারে, তাহলে এই সরকারের কি দরকার? ফড়নবিশ বলেন, গুরুতর ব্যাপার। দ্রুত ব্যবস্থা গ্রহণ করা উচিত।