ট্যুইটারে পিকেকে খোঁচা পরেশ রাওয়ালের

একটি ট্যুইট শেয়ার করেছেন পরেশ রাওয়াল বড়দিনের প্রাক্কালে। চল্লিশ সেকেন্ডের একটি ভিডিও পােস্ট করেছেন এই অভিনেতা।দেখে মনে হবে এটা নিছক ভিডিও,বাস্তবে তা নয়।

Written by SNS Mumbai | December 26, 2020 9:36 pm

পরেশ রাওয়াল (File Photo: IANS)

একটি ট্যুইট শেয়ার করেছেন পরেশ রাওয়াল বড়দিনের প্রাক্কালে। চল্লিশ সেকেন্ডের একটি ভিডিও পােস্ট করেছেন এই অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে একটি চলন্ত ট্রেনকে একটি লােক এমনভাবে থামানাের অভিনয় করছে যাতে মনে হচ্ছে লোকটির বল প্রয়োগেই ট্রেনটি এসে স্টেশনে থামবে।

আবার অল্প কিছুক্ষণ পরেই ট্রেনটিকে এমনভাবে ধাক্কা দেওয়ার ভান করলো যে সে ধাক্কা না দিলে থাকলে ট্রেনটা চলতই না। ট্রেনটি কিন্তু নিজের গতিতেই চলছে তাকে দেওয়া বা না দেওয়ার তেই কিছু যায় আসতোনা ট্রেনটার।

দেখে মনে হবে এটা একটা নিছক ভিডিও। কিন্তু বাস্তবে তা নয়। এই ভিডিওর আড়ালে রয়েছে রাজনৈতিক খোঁচা। কারণ ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে ২০১৪ সালে মােদিকে জেতাতে প্রশান্ত কিশোর এভাবেই কাজ করেছিলেন।

যদিও বিজেপিকে জেতানোর পেছনে আদতে তার কোনও অবদান ছিল না। পশ্চিমবঙ্গে পিকে ব্যস্ত তৃণমূলকে বিধানসভা ভােটে জেতাতে। পিকে টুইট করে বলেছে বিজেপির দু অঙ্কের গন্ডি পেরোবে না। বিরোধী দলের ভোট কুশলীকে এভাবেই খোঁচা দিলেন আহমেদাবাদ পুর্বের বিজেপির প্রাক্তন সাংসল পরেশ রাওয়াল।