সমান্তরাল প্রেম দু জনের সঙ্গে, বিয়েও দুজনকে 

তেলেঙ্গানার এক যুবক একই ছাদনাতলায় দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করলেন। এই বিয়েতে খুশি তিনিটি পরিবারই। এমন ঘটনা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Written by SNS Telangana | June 22, 2021 10:26 am

প্রতীকী ছবি (Photo: iStock)

তেলেঙ্গানার এক যুবক একই ছাদনাতলায় দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করলেন। এই বিয়েতে খুশি তিনিটি পরিবারই। এমন ঘটনা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার ঘানপুরে। 

আদিবাসী সম্প্রদায়ের যুবক অর্জুন বিয়ে শেষ করে চাকরির সন্ধান করছেন। পড়াশুনা করার সময় গ্রামেরই উষারানির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সময় যত সামনের দিকে এগিয়েছে সেই সম্পর্ক আরও ঘনিষ্ঠতা পেয়েছে। 

ঠিক এমনই সময় আর্বিভাব হয় দ্বিতীয়জনের। তার নাম সূর্যকলা। উষারানির সঙ্গে প্রেম চলাকালীন পাশের গ্রাম শম্ভুগদমে সূর্যকলার সঙ্গে প্রেম করা শুরু করেন অর্জুন। সূর্যকলা এবং উষারানি একে অপরকে চেনেন না সেই সঙ্গে তারা দুজনেই যে অর্জুনকে পছন্দ করেন তার টেরও পাননি একে অপরে। আসলে আঁচ পেতে দেননি অর্জুন। 

সুকৌশলে প্রায় চার বছর ধরে দু’জনের সঙ্গে প্রেম করে গেছেন তিনি। এরপর বাড়িতে যখন বিয়ের তােড়জোড় শুরু হয় তখন সত্যিটা সামনে আসে। অর্জুন বাড়িতে জানায় সে দুজনকেই ভালােবাসে এবং দুজনকেই বিয়ে করবে। সূর্যকলা ও উষারানি দুজনেই চমকে যান। যদিও কোনও তরফ থেকেই আপত্তি আসেনি। গ্রামের সবাইকে সাক্ষী রেখে দুই প্রেমিকাকে বিয়ে করেন অর্জুন। আপাতত এই নিয়ে নেট দুনিয়া গরম।