পাকিস্তানকে কড়া জবাব দেওয়া হয়েছে, আরও জবাব দেওয়া হবে: সায়ন্তন বসু

পাকিস্তানকে কড়া জবাব দেওয়া হয়েছে আরাে কড়া জবাব দেওয়া হবে।ভারত-পাকিস্তান সীমান্ত গুলির লড়াইয়ে নিহত হয়েছেন নদিয়ার তেহট্টের জওয়ান সুবােধ ঘােষ।

Written by SNS Kalyani | November 16, 2020 6:55 pm

সায়ন্তন বসু (ছবি: SNS)

পাকিস্তানকে কড়া জবাব দেওয়া হয়েছে আরাে কড়া জবাব দেওয়া হবে। শুক্রবার ভারত-পাকিস্তান সীমান্ত গুলির লড়াইয়ে নিহত হয়েছেন নদিয়ার তেহট্টের জওয়ান সুবােধ ঘােষ।

এই প্রসঙ্গে বিজেপি নেতা সায়ন্তন বসু একথা বলেন শনিবার নদিয়ার কল্যানীর সেন্ট্রাল পার্কে বিজেপির শ্যামাপ্রসাদ ভবনের মাঠে সমন্বয় সংঘের আয়ােজনে। প্রথমবার কালীপুজো করছেন স্থানীয় বিজেপি নেতৃত্বরা। সেই পুজো উদ্বোধন করতে আসেন বিজেপি নেতা সায়ন্তন বসু। সেখানে সাংবাদিকদের মুখােমুখি হন তিনি।

সায়ন্তন বসু বলেন, পাকিস্থানকে কড়া জবাব দেওয়া হবেই। বীর শহীদকে জানাই স্যালুট। তিনি আরাে বলেন, বিহার জয়ের পর বাংলা জয় নিশ্চিত।

এছাড়া, শুভেন্দু অধিকারীর বাড়িতে গিয়েছিলেন পিকে । সেই প্রসঙ্গে ওই বিজেপি নেতা বলেন, বাইরে থেকে লােক নিয়ে এসে কিছু হয় না। তৃণমূল কংগ্রেস দলটাই আর থাকবে না।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নদিয়ার রানাঘাট দক্ষিণ জেলার জেলা সভাপতি অশােক চক্রবর্তী, বিজেপি নেতা মানবেন্দ্র রায়, কল্যাণী বিজেপির মন্ডল সভাপতি বিশ্বরূপ কুলভি সহ আরাে অনেকে।