মুম্বই পুলিশের এনকাউন্টার স্পেশ্যালিস্ট প্রদীপ শর্মার বাড়িতে তল্লাশি এনআইএ’র 

আজ ভােরে মুম্বই পুলিশের এনকাউন্টার স্পেশ্যালিস্ট প্রদীপ শর্মার বাড়িতে তল্লাশি চালায় এনআইএ।

Written by SNS Mumbai | June 18, 2021 8:38 pm

এনআইএ (Photo: IANS)

আজ ভােরে মুম্বই পুলিশের এনকাউন্টার স্পেশ্যালিস্ট প্রদীপ শর্মার বাড়িতে তল্লাশি চালায় এনআইএ। অ্যান্টেলিয়া কান্ডে বিশেষ এনআইএ আদালতে ধৃত মুম্বই পুলিশের ইন্সপেক্টর সুনীল মানের হেফাজতের মেয়াদ বৃদ্ধির আবেদন জানানাের পরের দিনই তদন্তকারী সংস্থার অফিসাররা প্রদীপ শর্মার বাড়িতে হানা দেয়।

এনআইএ’র তরফে তল্লাশির ব্যাপারে কিছু জানানাে হলেও বিশেষ সূত্রে জানা গেছে, আজ ভাের ৬.৪৫ থেকে ১০.৪৫ মিনিট পর্যন্ত শর্মার বাড়িতে তল্লাশি চালানাে হয়। অন্ধেরিতে প্রদীপ শর্মার বাড়িতে সিআরপিএফ মােতায়েন করা হয়েছিল। শর্মার বাড়ি থেকে প্রিন্টার, ল্যাপটপ ও কম্পিউটার আটক করা হয়েছে। 

মুকেশ আম্বানির বাসভবনের সামনে বিস্ফোরক কান্ডে ও থানের অটো পার্টস ডিলার মনসুখ হিরণ হত্যাকান্ডে গত সপ্তাহে এনআইএ নতুন দু’জনকে গ্রেফতার করেছে। সম্প্রতি ধৃত সেলার ও যাদবকে মনসুখ হত্যাকান্ডের অন্যতম ষড়যন্ত্রী সুনীল মানেকে মুখােমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করানাের জন্য সুনীল মানের হেফাজতের মেয়াদ বৃদ্ধির আবেদন করা হয়েছে।

সুনীল মানেকে ২৩ এপ্রিল গ্রেফতার করা হয়েছিল। তাকে ১৩ মে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানাে হয়েছিল। রিলায়েন্স কর্তা মুকেশ আম্বানির বাড়ির সামনে গত ফেব্রুয়ারিতে রাখা স্করপিও গাড়িতে ২০ টি জিলেটিন স্টিক ও একটি চিঠি পাওয়া গেছিল। ওই চিঠিতে আম্বানিদের হুমকি দেওয়া হয়েছিল বলেও জানা গেছে।