পাকিস্তান উপত্যকায় ভারতীয়দের জীবন নিয়ে ২০-২০ ম্যাচ খেলছেন মোদি, বললেন ওয়াইসি

সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি বিষয়ে দেশের প্রধানমন্ত্রী কোনওধরনের উচ্চবাচ্য করেন না বলে মন্তব্য করলেন এআইএমআইএম প্রধান আসাউদ্দিন ওয়াইসি।

Written by SNS Delhi | October 20, 2021 6:26 pm

এআইএমআইএম-র প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। (File Photo: IANS)

সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি বিষয়ে দেশের প্রধানমন্ত্রী কোনওধরনের উচ্চবাচ্য করেন না বলে মন্তব্য করলেন এআইএমআইএম প্রধান আসাউদ্দিন ওয়াইসি।

দলীয় জমায়েতে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী মোদি বিভিন্ন ইস্যু নিয়ে কথা বললেও সাম্প্রতিক সময়ে মূলত দুটো বিষয় নিয়ে তিনি কখনোই উচ্চবাচ্য করেন না– তার মধ্যে একটি পেট্রল ডিজেলের লাগাতার মূল্যবৃদ্ধি ও দ্বিতীয়টি হল লাদাখেচিনা সেনার উপস্থিতি।

প্রধানমন্ত্রী মোদি চিন সম্পর্কে কথা বলতে ভয় পান’। তিনি বলেন, দেশের সর্বত্র জ্বালানি তেলের মূল্য দৈনিক লিটার প্রতি ৩৫ পয়সা করে বৃদ্ধি পাচ্ছে । স্বাধীন ভারতে মোদি জমানায় সর্বোচ্চ দামে পেট্রল ডিজেল বিক্রি হচ্ছে। দেশের রাজধানীতে প্রতি লিটার পেট্রলের দাম ১০৫.৮৪ টাকা ও প্রতি লিটার ডিজেলের দাম ৯৪.৫৭ টাকা হয়েছে।

অল ইন্ডিয়া মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) প্রধান আসাউদ্দিন ওয়াইসি বলেন, ‘জম্মু ও কাশ্মীরে জঙ্গি দমন অপারেশনে আমাদের ৯ জন জওয়ান শহিদ হয়েছেন। তারপরও ভারত ২৪ অক্টোবর পাকিস্তানের সঙ্গে টি -২০ ম্যাচ খেলবে।

পাকিস্তান কাশ্মীরে প্রতিদিন ভারতীয়দের জীবন নিয়ে ২০-২০ ম্যাচ খেলছে। তারপরও কি ওদের সঙ্গে টি-২০ ম্যাচ খেলা উচিত। সম্প্রতি জঙ্গিরা কাশ্মীরে নিরীহ জনগণকে হত্যা করে চলেছে। উপত্যকায় জঙ্গিদের হাতে লাগাতার নিরীহ মানুষ হত্যার জন্য কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকার দায়ি।

বিহারের দরিদ্র্য শ্রমিকদের নিশানা করা হচ্ছে । আইবি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কি করছেন? এই ধরনের ঘটনা কেন্দ্রের ব্যর্থতার জন্যই ঘটছে। পুলওয়ামা জেলা ও শ্রীনগরে পর পর দু’জন শ্রমিকে জঙ্গিরা হত্যা করেছে।