কাপুরুষের মতাে আচরণ করছে মােদি: প্রিয়াঙ্কা 

প্রিয়াঙ্কার অভিযােগ, নিজের দায়িত্ব এড়িয়ে প্রধানমন্ত্রী অপেক্ষা করছেন, কখন এই দুঃসময় কাটবে। দেশকে চরম পরিস্থিতির মধ্যে ঠেলে দিয়েছেন মােদি।

Written by SNS New Delhi | June 13, 2021 5:51 pm

প্রিয়াঙ্কা গান্ধি (File Photo: IANS)

রাজনীতিটাই তাঁর কাছে আগে। তারপর দেশবাসী। দেশবাসীর উদ্বেগ নয়, বরং তিনি যদি প্রচার না পান, তবে সেটাই হয় তার কাছে উদ্বেগের। শনিবার এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির সমালােচনায় মুখর হলেন প্রিয়াঙ্কা গান্ধি। 

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার অভিযােগ, নিজের দায়িত্ব এড়িয়ে প্রধানমন্ত্রী অপেক্ষা করছেন, কখন এই দুঃসময় কাটবে। দেশকে চরম পরিস্থিতির মধ্যে ঠেলে দিয়েছেন মােদি। একজন কাপুরুষের মতাে আচরণ করছেন মােদি। আসলে মােদির নেতৃত্বাধীন সরকার সত্যটাকে স্বীকার করতে ভয় পাচ্ছে। 

করােনার প্রথম দিন থেকেই সত্যকে লুকনাের চেষ্টা চালিয়ে যাচ্ছেন মােদি, যার ফল ভােগ করতে হচ্ছে দেশবাসীকে। দ্বিতীয় ঢেউ মােকাবিলা করা সম্ভব হয়নি সঠিকভাবে। কারণ তিনি সঠিকভাবে পদক্ষেপ করেননি। যদি তিনি সংসদের স্বাস্থ্য বিষয়ক কমিটির প্রামর্শ শুনতেন, তাহলে এরকম ভয়ঙ্কর দিন ভারত দেখত না। 

নিজের ভামূর্তি উজ্জ্বল করার জন্য গােটা বিশ্বে বিনামূল্যে টিকা বিলিয়েছেন। প্রধানমন্ত্রী। যদি তা না করে দেশবাসীর জন্য সেই টিকা ব্যবহার করতেন, তাহলে দেশের মানুষকে এত মূল্য দিতে হত না। প্রাণ বাঁচত অনেকের।