এইমসে ভর্তি লালু প্রসাদ

শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবকে দিল্লি এইমসে ভর্তি করা হয়েছে।

Written by SNS Patna | January 24, 2021 1:30 pm

শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব’কে দিল্লি এইমসে ভর্তি করা হয়েছে। আরজেডি নেতা তেজস্বী যাদব ও তাঁর পরিবারের তরফে জানানাে হয়েছে, প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব’কে এইমসে নিয়ে যাওয়া হবে।

ফুসফুসের সংক্রমণ নিয়ে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। সরকারি ওই হাসপাতালে চিকিৎসা হলেও তিনি বন্দি মেয়াদে রয়েছেন। পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত হওয়ার পর থেকে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব জেলে ছিলেন। সেখানকার হাসপাতালে তাঁর চিকিৎসা করা হচ্ছিল।

জেলের মেডিকেল বাের্ডের প্রফেসর জানানাে হয়েছে, ‘লালু প্রসাদ যাদবকে এইমসে পাঠানাের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁকে পাঠানাের ব্যবস্থা করা হচ্ছে। জেল প্রশাসনের তরফে নিম্ন আদালত থেকে লালু প্রসাদ যাদবকে এইমসে পাঠানাের লক্ষ্যে অনুমতি নেওয়া হয়েছে।

তেজস্বী যাদব জানিয়েছেন, ‘ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সােরেনের সঙ্গে বাবা লালু প্রসাদ যাদবের ভালাে চিকিৎসার ব্যবস্থা করার জন্য কথা বলবেন। তিনি বলেন, আমরা ভালাে চিকিৎসা করাতে চাই, কিন্তু সমস্ত রিপাের্ট আসার পরই চিকিৎসা ঠিক করবেন তাকে কি ধরনের চিকিৎসা করা হবে। লালুপ্রসাদ যাদবের শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক।