সিধুকে খুঁজে দিলেই ৫০ হাজার টাকা পুরস্কার

আবারও নিখোঁজ ভারতের প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু।পােস্টার পড়েছে তার বিধানসভা কেন্দ্র অমৃতসর পূর্ব কেন্দ্রে।এই নিয়ে দ্বিতীয়বার নিখোঁজ হলেন তিনি।

Written by SNS Punjab | June 4, 2021 1:12 am

ভারতের প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু (File Photo: IANS)

আবারও নিখোঁজ হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু। এমনই পােস্টার পড়েছে তার বিধানসভা কেন্দ্র অমৃতসর পূর্ব কেন্দ্রে। এই নিয়ে দ্বিতীয়বার নিখোঁজ হলেন তিনি। গতবার যখন নিখোঁজ হয়েছিলেন তখন তাকে খুঁজে পাওয়া গেলে পুরস্কার মূল্য দেওয়া হবে ২,১০০ টাকা।

এবার সিধুকে খুঁজে দিলে ৫০ হাজার টাকা আর্থিক পুরস্কার দেওয়া হবে বলে, এমনই পােস্টর পড়েছে। যিনি সিধুকে খুঁজে দেবেন তিনিই পাবেন এই পুরস্কার মূল্য। জানা গিয়েছে, এই পোস্টার লাগিয়েছে স্থানীয় একটি এনজিও।

তাদের দাবি, নির্বাচনে জেরা পর থেকেই এলাকায় দেখা পাওয়া যাচ্ছে না সিধুকে। মানুষের উদ্দেশ্যে উন্নতির যে প্রতিশ্রতি তিনি দিয়েছিলেন, তার বিন্দুমাত্রও এখনও দেখা যায়নি । দীর্ঘদিন এলাকায় তার টিকিটিও খুঁজে পাওয়া যাচ্ছে না।

পুরােপুরি নিখোঁজ হয়ে গিয়েছে সিধু । ফলে ওখানকার মানুষ নিজেদের অসুবিধার কথা জানাতে পারছেন না। তবে এটাই প্রথম নয়, আগেও নিখোঁজ হয়েছিলেন। এবং তখনও পােস্টার পড়েছিল।

বছর দুয়েক আগে গােটা অমৃতসর জুড়ে সেই পােস্টর লাগানাের পিছনে দায়ী ছিলেন শিরােমণি অকালি দলের এক নেতা। সেই সময় কংগ্রেস তাকে নিখোঁজ বলে ঘােষণা করেছিল। ঘটনাচক্রে ২০০৯ সালে তখন সিং ছিলেন বিজেপিতে।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দার সিংয়ের সঙ্গে সির সম্পর্ক কারও অজানা নয়। পার্টির অভ্যন্তরে বিবাদ মেটাতে মঙ্গলবারই কংগ্রেসের একাধিক বিধায়ক সােনিয়া গান্ধীর সঙ্গে দেখা করেছিলেন সিধু।