মনে হয় না প্রধানমন্ত্রীও সিএএ বা এনআরসি নিয়ে কিছু জানেন ! খোঁচা অভিজিতের

এনআরসি বা সিএএ নিয়ে যারা বলছেন তারা বোকা। কিছুই জানে না। হাতে স্ক্রিপ্ট ধরিয়ে কিছু টাকা পয়সা দিয়ে একথা বলানো হচ্ছে, এমনটা বললেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য।

Written by SNS Mumbai | January 22, 2020 2:27 pm

অভিজিত ভট্টাচার্য (File Photo: IANS)

এনআরসি বা সিএএ নিয়ে যারা বলছেন তারা বােকা। কিছুই জানে না। হাতে স্ক্রিপ্ট ধরিয়ে কিছু টাকা পয়সা দিয়ে একথা বলানাে হচ্ছে, এমনটা বললেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। পাশাপাশি তিনি এও বলেন, আমার মনে হয় না মােদি এইসব খুব একটা জানেন। সম্প্রতি এক সাক্ষাতকারে এই বিষয় নিয়ে কথা বলতে দেখা যায় তাঁকে।

অভিজিৎ বলেন, ‘প্রধানমন্ত্রী হয়তাে নিজেই জানেন না, সিএএ এবং এনআরসি কি?’ পাশাপাশি যারা নাগরিক সংশােধনী আইনের বিপক্ষে কথা বলছেন যে তারা কাগজ দেখাবেন না, এই বিষয়ে গায়ককে প্রশ্ন করা হলে তিনি জবাব দিলেন, ‘পুরাে বিষয়টা তখনই বােঝা সম্ভব যখন সামনে আসবে। আজ যারা এর বিপক্ষে কথা বলছেন তারা অনেকেই এই বিষয়ে কিছু জানেন না। হাতে স্ক্রিপ্ট ধরিয়ে দেওয়া হয়েছে এবং কিছু পয়সা দিয়ে তাদেরকে বলানাে হচ্ছে। কেউ কিছু জানে না। এমনকি আমিও নিজেই ঠিকমতাে উচ্চারণ করতে পারি না। এনআরসি বলতে গিয়ে কখনও এনআরআই বলে ফেলি। কোনও বিষয়ে না জেনে বলাটা বােকামির পরিচয় এবং এটাই এখন চলছে। প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করলে তিনি হয়তাে এই বিষয়ে কিছুই বলতে পারবেন না। মনে হচ্ছে যেন কমেডি শাে চলছে।

যদিও বলিউডে তাঁকে খুব একটা দেখা না গেলেও বিতর্কিত মন্তব্যের জেরে তিনি সকলের নজরে চলে আসেন। আজকাল বলিউডে খুব একটা গান না গেলেও সঙ্গীত পরিচালক বা গায়ক-গায়িকাদের নিয়ে মন্তব্য করতে পিছু হঠেন অভিজিৎ ভট্টাচার্য।