স্ত্রীকে বিবাহ বার্ষিকীর উপহার হিসেবে চাঁদের জমি কিনে দিলেন স্বামী!

স্ত্রীকে বিশেষ কিছু উপহার দিতে চেয়েছিলেন রাজস্থানের এই বাসিন্দা। তাই উপহার হিসেবে চাঁদে আস্ত একটা জমি কিনে দিলেন স্ত্রী স্বপ্নাকে।

Written by SNS Jaipur | December 28, 2020 6:14 pm

চাঁদ (File Photo: iStock)

ভালােবেসে প্রিয়তমা কে চাঁদ তারা এনে দেওয়ার প্রতিশ্রুতি করে থাকেন বহু প্রেমিক। কিন্তু প্রতিশ্রুতি পর্যন্ত রয়ে যায় এই প্রেমালাপ। তবে স্ত্রীকে চাঁদ তারা এনে দেওয়ার প্রতিশ্রুতি না দিলেও চাঁদে আজ একখান জমি কিনে দিলেন রাজস্থানের বাসিন্দা ধর্মেন্দ্র আনিজা!

প্রত্যেক বছর ব্বিাহবার্ষিকীতে স্ত্রী স্বপ্না আনিজাকে বিভিন্ন উপহার দিয়ে থাকে ধর্মেন্দ্র। কিন্তু চলতি বছরে স্ত্রীকে বিশেষ কিছু উপহার দিতে চেয়েছিলেন রাজস্থানের এই বাসিন্দা। তাই উপহার হিসেবে চাঁদে আস্ত একটা জমি কিনে দিলেন স্ত্রী স্বপ্নাকে।

ধর্মেন্দ্রর কথায়, স্ত্রীর মুখে হাসি ফোটানাের জন্য এই পদক্ষেপ নিয়েছেন তিনি। স্ত্রীকে সারপ্রাইজ দিতেই নিউইয়র্ক এর লুনা সােসাইটি ইন্টারন্যাশনাল এর সঙ্গে যােগাযােগ করেন ধর্মেন্দ্র। তখনাে এই পদক্ষেপের কথা ঘুনাক্ষরেও জানতে পারেননি ধর্মেন্দ্রর স্ত্রী স্বপ্না। চাঁদে জমি কেনা শেষ হতে সময় লেগেছে আজ একটা বছর।

আর সব প্রক্রিয়া শেষ হতেই বিবাহ বার্ষিকীর দিন স্ত্রীকে তুলে দিয়েছে এই উপহার। উপহার পেয়ে ধর্মেন্দ্র স্ত্রী স্বপ্না জানান, এই ধরনের একটি উপহার পাবাে তা স্বপ্নেও কোনােদিন ভাবিনি। মনে হচ্ছে সত্যি সত্যি চাঁদে রয়েছি। চাঁদে জমি সংক্রান্ত সমস্ত নথি আমার হাতে তুলে দিয়েছেন স্বামী। আমি অত্যন্ত খুশি। এদিকে ধর্মেন্দ্র জানান, তিনি রাজস্থানের প্রথম ব্যক্তি যিনি চাঁদে জমি কিনেছেন।

কিন্তু চাঁদে জমি কেনা সম্ভব। কি বলছেন বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞদের কথায়, চাঁদে জমি বিক্রি আছে এই ধরনের ভুয়াে বিজ্ঞাপন দিচ্ছে কিছু এজেন্সি এবং সাধারণ মানুষকে বােকা বানাচ্ছে তারা। এমনকি এই বিক্রেতারা ক্রেতাদের চাঁদে জমি কেনা সার্টিফিকেট দিচ্ছে। আর এই ফাঁদে পা দিচ্ছে বহু সাধারণ মানুষ ।