রামবিলাস পাসােয়ানের হৃদযন্ত্রে অস্ত্রোপচার

শনিবার গভীর রাতে কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসােয়ানের হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়। বেশ কিছুদিন ধরেই তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Written by SNS New Delhi | October 5, 2020 8:53 am

কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসােয়ান। (Photo: IANS)

শনিবার গভীর রাতে কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসােয়ানের হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়। বেশ কিছুদিন ধরেই তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল হঠাৎ করেই আরও অসুস্থ হয়ে পড়ায় তার হৃৎপিণ্ডের অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। রবিবার ভােরে টুইট করে এই খবর জানিয়েছেন তাঁর ছেলে তথা লােক জনশক্তি পার্টির নেতা চিরাগ পাসােয়ান। 

পাসোয়ানা পুত্র আরও জানিয়েছেন, ৭৪ বছর বয়সী রামবিলাসকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছে চিকিৎসকরা। আগামী কয়েক সপ্তাহের মধ্যে তাঁর আরও একটি অস্ত্রোপচার হতে পারে। বাবার কারণেই তিনি আগামী কয়েক দিনের সমস্ত কর্মসূচি বাতিল করেছেন বলে জানিয়েছেন চিরাগ। 

বর্তমানে নরেন্দ্র মােদী সরকারের খাদ্য ও গণবণ্টন মন্ত্রী রামবিলাস পাসােয়ান। তাই তাঁর অসুস্থতায় এনডিএ-এর মধ্যেও উদ্বেগ তৈরি হয়েছে। কেননা সামনেই বিহারের ভােট। যেহেতু রামবিলাসের দল জেডিউ, বিজেপির সঙ্গে জোটে রয়েছে। 

ইতিমধ্যেই বিহার ভােটে ৫০-৫০ ফর্মুলায় প্রার্থী দেওয়ার বিষয় স্থির করে ফেলেছে বিজেপি-জেডিইউ। কিন্তু রামবিলাসের লােক জনশক্তি পার্টি কত আসনে লড়বে তা এখনও চূড়ান্ত হয়নি। আর তাই তাঁর অসুস্থতার করণে উজ্জ্বগের মধ্যে রয়েছে এনডিএ।