প্রয়াত রামবিলাস পাসােয়ানের জন্মদিনে আপনার অনুপস্থিতি অনুভব করছি : প্রধানমন্ত্রীর টুইট

প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসােয়ানের জন্মদিনে টুইট করেন প্রধানমন্ত্রী।তিনি টুইটে লেখেন,আজ আমার বন্ধু রাম বিলাস পাসােয়ানজীর জন্মদিন।

Written by SNS Delhi | July 6, 2021 10:53 pm

রামবিলাস পাসােয়ান (File Photo: IANS)

প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসােয়ান এর জন্মদিনে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদী। তিনি টুইটে লেখেন, আজ আমার বন্ধু রাম বিলাস পাসােয়ানজীর জন্মদিন। আমি ওনার উপস্থিতিকে খুব মিস করি। তিনি দেশের অন্যতম দক্ষ প্রশাসক ও সাংসদ ছিলেন।

জনসেবা ও পিছিয়ে পড়ার শ্রেণির জন্য কাজে ওনার অবদান সবসময় মনে রাখা হবে। গত বছর বিহার বিধানসভা নির্বাচনের আগেই অক্টোবর মাসে মৃত্যু হয় রামবিলাস পাসােয়ানের। এরপর লােকজনশক্তি দলের দায়িতেব নেন তাঁর ছেলে চিরাগ পাসােয়ান।

সম্প্রতি কাকা পশুপতি কুমার এর সঙ্গে বিবাদের জেরে সেই ক্ষমতাও হারাতে হয় তাঁকে। কাকা-ভাইপাের বিবাদের জেরে যে রাজনৈতিক টানাপােড়েনের সৃষ্টি হয়েছে, সেই প্রসঙ্গ টেনেই এ দিন চিরাগ পাসােয়ানও টুইট বার্তায় বাবাকে জন্মদিনের শুভকামনা জানান।

তিনি লেখেন, শুভ জন্মদিন পাপাজী। তােমার কথা খুব মনে পড়ে। তুমি যেখানেই থাক না কেন, আমায় এই কঠিন পরিস্থিতিতে লড়াই করতে দেখে তুমিও দুঃখ পাবে। আমি তােমারই ছেলে, হার মানব না।

আমি জানি তােমার আশির্বাদ আমার সঙ্গে রয়েছে সবসময়। রামবিলাস পাসােয়ানের স্মৃতিতে সম্প্রতিই তিনি একটি বই প্রকাশ করেন। আজ বিহারে হাজিপুর থেকে আশির্বাদ যাত্রার সূচনাও করবেন তিনি।