বন্দি রেখে ধর্ষণ, পরে জ্বালিয়ে খুন কিশোরীকে

বন্দি করে রেখে মেয়েটির বয়ফ্রেন্ড এবং তার বন্ধুরা লাগাতার তাকে ধর্ষণ করেছে বলে এমন অভিযােগও সামনে এসেছে।

Written by SNS Agartala | December 9, 2019 1:28 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

সতেরাে বছরের এক কিশােরীকে বন্দি করে রেখে ধর্ষণের অভিযােগ উঠল বয়ফ্রেন্ড ও তার বন্ধু বান্ধবদের বিরুদ্ধে। শনিবার মেয়েটিকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ত্রিপুরার শান্তির বাজার এলাকায়। গত শুক্রবার কিশােরিটিকে জ্যান্ত জ্বালিয়ে দেয় বয়ফ্রেন্ড ও তার মা। এমনই অভিযােগ। পরে প্রতিবেশীরা মেয়েটিকে উদ্ধার করে জিবি পন্ত হাসপাতালে নিয়ে যায়।

প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে গত দু’মাস ধরে মেয়েটিকে বন্দি করে রেখেছিল তার বয়ফ্রেন্ড। পরিবারের কাছ থেকে দাবি করা হচ্ছিল মােটা টাকা। অবশ্য পরে যখন মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন তার শরীরের নব্বই শতাংশই পুড়ে গিয়েছে। এই খবর জানাজানি হতেই অভিযুক্তের উপর চড়াও হয় স্থানীয়রা।

মেয়েটির পরিবারের পক্ষ থেকে জানা গিয়েছে, অজয় রুদ্র পাল মেয়েটির মুক্তিপণ হিসাবে পঞ্চাশ হাজার টাকা দাবি করে। যদিও পরিবারের লােকেরা সতেরাে হাজার টাকা যােগাড় করতে পেরেছিল। চাহিদা মত টাকা না পাওয়ায় অজয় মেয়েটির গায়ে আগুন ধরিয়ে দেয়। প্রাথমিক সুত্রে এমনটাই জানতে পেরেছে পুলিশ।

সেসঙ্গে আরও জানা যায় সােস্যাল মিডিয়ায় আলাপ হওয়া বয়ফ্রেন্ডের সঙ্গে দীপাবলীর দিনই পালিয়ে গিয়েছিল মেয়েটি। এরপর মেয়েটিকে আর দেখা যায়নি। বন্দি করে রেখে মেয়েটির বয়ফ্রেন্ড এবং তার বন্ধুরা লাগাতার তাকে ধর্ষণ করেছে বলে এমন অভিযােগও সামনে এসেছে।

মেয়েটির মা জানিয়েছেন অজয় একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করে বেঙ্গালুরুতে। আচমকাই মেয়ে নিখোঁজ হয়ে যায়। এরপরেই অত্যাচার শুরু। সেই অত্যাচার গিয়ে শেষ হয় মৃত্যুতে। এই ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য রয়েছে দক্ষিণ ত্রিপুরার শান্তির বাজার এলাকায়।