‘অপরাধ’ চাকরি করতে চাওয়া – পুত্রবধূর মাথা ইট দিয়ে থেঁতলে দিলেন শ্বশুর

Written by SNS March 16, 2023 5:47 pm

দিল্লি, ১৬ মার্চ – সংসার চলে টেনেটুনে। পরিবারের মাসিক আয় বেশি না থাকায় আর্থিক স্বচ্ছলতার জন্য রোজগার করে স্বামীর পাশে দাঁড়াতে চান । সেই ‘অপরাধে’ তাঁর মাথা ইটের ঘায়ে থেঁতলে দিলেন শ্বশুর। নৃশংস এই ঘটনাটি ঘটেছে দিল্লিতে।

২৬ বছর বয়সি কাজলের বিয়ে হয়েছিল প্রবীনের সঙ্গে। পরিবারে আর্থিক সঙ্গতি না থাকায় নিজেই রোজগার করতে চেয়েছিলেন তিনি। স্বামীর আপত্তিও ছিল না তাঁর এই ইচ্ছায়। কিন্তু বাধ সাধেন শ্বশুর। মঙ্গলবার একটি চাকরির ইন্টারভিউ দিতে যাচ্ছিলেন কাজল। সেই সময়েই ইট দিয়ে তাঁর মাথায় আঘাত করেন শ্বশুর। শ্বশুরের কবল থেকে বাঁচতে চেষ্টা করলে বারবার ইট দিয়ে আঘাত করা হয় তাঁকে। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে ঘটনাটি। ভিডিওয় দেখা যাচ্ছে, শ্বশুরের কবল থেকে কোনক্রমে নিজেকে মুক্ত করে দৌড়াচ্ছেন কাজল। তাঁর পিছনে ইঁট হাতে ছুটছেন শ্বশুরও। গোটা ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কাজলের বাপের বাড়ির তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর শ্বশুরের নামে। সূত্রের খবর, পরে কাজলকে তাঁর স্বামী প্রবীন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কাজলের মাথায় ১৭টি সেলাই পড়ে। পরে তার অবস্থা স্থিতিশীল হলে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।