• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

ফেব্রুয়ারিতে হচ্ছেন উপমুখ্যমন্ত্রী, রাজ্যপাট বুঝে নিচ্ছেন উদয়নিধি

চেন্নাই, ৯ জানুয়ারি: একে একে রাজ্যপাট বুঝে নিচ্ছেন স্ট্যালিন পুত্র উদয়নিধি স্ট্যালিন। তামিলনাড়ুতে জোর জল্পনা! ছেলেকে উপ মুখ্যমন্ত্রী করতে চলেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। সূত্রের খবর, লোকসভা ভোটের আগেই ছেলেকে গুরুদায়িত্ব দিতে চলেছেন এম কে স্ট্যালিন। বর্তমানে ডিএমকে মন্ত্রিসভার ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের মন্ত্রী উদয়নিধি স্ট্যালিন। আগামী ফেব্রুয়ারি মাসে বিদেশ সফরে যাবেন স্ট্যালিন। সেই সময় উদয়নিধিকে

চেন্নাই, ৯ জানুয়ারি: একে একে রাজ্যপাট বুঝে নিচ্ছেন স্ট্যালিন পুত্র উদয়নিধি স্ট্যালিন। তামিলনাড়ুতে জোর জল্পনা! ছেলেকে উপ মুখ্যমন্ত্রী করতে চলেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। সূত্রের খবর, লোকসভা ভোটের আগেই ছেলেকে গুরুদায়িত্ব দিতে চলেছেন এম কে স্ট্যালিন। বর্তমানে ডিএমকে মন্ত্রিসভার ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের মন্ত্রী উদয়নিধি স্ট্যালিন। আগামী ফেব্রুয়ারি মাসে বিদেশ সফরে যাবেন স্ট্যালিন। সেই সময় উদয়নিধিকে উপ মুখ্যমন্ত্রীর দায়িত্ব দেবেন।

আগামী ২১ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে এই সিদ্ধান্তের কথা ঘোষণা করা হবে। ওইদিন দলের যুব সংগঠনের বৈঠক রয়েছে। তবে অনেকেই এই সিদ্ধান্তের কথায় খুশি নয় বলে জানা গিয়েছে। এই নিয়ে অনেকে বর্ষীয়ান নেতারা দলের অভ্যন্তরে অসন্তোষ প্রকাশ করেছেন। ডিএমকের সাংগঠনিক সম্পাদক টিকেএস ইলানগোভান বলেছেন, ‘এমনটা হলে তাতে কোনও ভুল নেই। তবে আদৌ উদয়নিধি উপ মুখ্যমন্ত্রী হবেন কি না, তা মুখ্যমন্ত্রীই ঠিক করবেন, অন্যান্যরা নন।’ কংগ্রেসকে একাধিকবার ‘পরিবারতন্ত্র’ নিয়ে খোঁচা দিয়ে এসেছে বিজেপি। তামিলনাড়ুর এই ঘটনা প্রকাশ্যে আসতেই এবার ডিএমকে-কে কাঠগড়ায় তুলেছে গেরুয়া শিবির। তবে উদয়নিধি এই সিদ্ধান্তের কথা অস্বীকার করেছেন। তিনি বিষয়টিকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন।