সারভাইক্যাল ক্যান্সারে বিতর্কিত মডেল পুনম পান্ডের মৃত্যু

Written by SNS February 2, 2024 5:33 pm

মুম্বই, ২ ফেব্রুয়ারি: মাত্র ৩২ বছর বয়সেই জীবনদ্বীপ নিভে গেল। গতকাল বৃহস্পতিবার রাতে চিরঘুমের দেশে চলে গেলেন বিতর্কিত মডেল ও বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। দুরারোগ্য সারভাইক্যাল ক্যান্সারে আক্রান্ত হয়ে এই পরিণতি হল তাঁর। পুনম পাণ্ডের ম্যানেজার এই দুঃসংবাদ শেয়ার করতেই হতাশ হয়ে পড়েন তাঁর ভক্ত ও নেটিজেনরা। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। আজ তাঁর ইনস্টাগ্রামে পারুল লেখেন, “এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তাঁর। ওঁর সংস্পর্শে যে বা যাঁরা এসেছিলেন, প্রত্যেককেই ভালবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে, সকলে এই সময়টা আমাদের একা ছেড়ে দিন।”

জানা গিয়েছে, জীবনের শেষ মুহূর্তে তাঁর বাড়ি উত্তরপ্রদেশে ছিলেন পারুল। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মোহময়ী অভিনেত্রী পুনম পান্ডে ২০১৩ সালে সিনেমাতে অভিষেক হয়। এই বছরে তাঁর প্রথম অভিনীত ছবি ‘নশা’ মুক্তি পায়। ২০২২ সালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ওটিটি গেম শো ‘লকআপ’-এ অংশগ্রহণ করেন। ‘বিগ বস সিজ়ন ৭’-এও অংশ নেন পুনম।

বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে সেনসেশন তৈরি করা এবং বারবার খবরের শিরোনামে চলে আসার জন্য চর্চিত ছিলেন পুনম। ওই শো-য়ে অংশ নিয়ে নিজের অনুরাগী সংখ্যাও বাড়িয়ে ফেলেন অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপকে কেন্দ্র করে একটি বিতর্কিত মন্তব্যের জন্য তোলপাড় হয়ে যায় দেশ। তিনি পোশাক বিতর্কে জড়িয়ে পড়েন। সেবার পুনম ঘোষণা করেন, ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে সকলের সামনে নিজের পোশাক খুলে ফেলবেন। তাঁর সেই ঘোষিত মন্তব্যের ভিডিও গণমাধ্যমে ভাইরাল হয়। এরপর তাঁকে ঘিরে একের পর এক বিতর্ক চলতেই থাকে। এভাবে তিনি লাইমলাইটে চলে আসেন। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয় ছিলেন এই অভিনেত্রী। তাঁর অগুনতি ফলোয়ার রয়েছে।