দ্বিধাবিভক্ত বলিউড, কৃষক আন্দোলনের সমর্থনে সােনম-প্রিয়াঙ্কা

এবার কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খুললেন বলিউডের প্রথম সারির দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও সােনম কাপুর।

Written by SNS Mumbai | December 8, 2020 6:41 pm

প্রিয়াঙ্কা চোপড়া (File Photo: IANS)

এবার কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খুললেন বলিউডের প্রথম সারির দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও সােনম কাপুর। কেন্দ্রের নয়া কৃষি আইনের বিরােধিতা করে পথে নেমেছে দেশের কৃষক সমাজ। আন্তর্জানিতক মহল আগেই এই কৃষক আন্দোলন নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। এবার বলিউডের গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া টুইট বার্তায় কৃষকদের পাশে দাঁড়ালেন। 

কৃষক আন্দোলনের পাশে দাঁড়ানাে অন্যতম তারকা দিলজিৎ দোসাঞ্জের একটি টুইট রি-টুইট করে প্রিয়াঙ্কা লেখেন— আমাদের কৃষি ভাইরা হলেন খাদ্য সৈনিক। তারে আসঙ্কার সব রকম সমাধান হওয়া প্রয়ােজন। তাদের আশা পূরণ হওয়াটা আবশ্যক। একটি সমৃদ্ধ গণতন্ত্র হিসাবে, আমাদের অবশ্যই নিশিত করতে হবে এই সঙ্কটগুলির খুব শীঘ্রই সমাধান হবে। 

অন্যদিকে অনিল কাপুরের কন্যা তথা অভিনেত্রী সােনম কাপুর কৃষক আন্দোলনেরএকাধিক ছবি পােস্ট করে ড্যানিয়েল ওয়েবস্টারের একটি বিখ্যাত উক্তি যােগ কলে। যার বাংলা করলে দাঁড়ায়– যখন কৃষিকাজ শুরু হয় তখন অন্য শিল্প তা অনুসরণ করে। স্বভাবতই কৃষকরা হচ্ছেন সভ্যতার মূল স্রষ্টা। কৃষকদের প্রতি সমর্থন জাহির করে ইনস্টাগ্রামে আন্দোলনরত কৃষকদের ছবি পােস্ট করেন সােনম কাপুরের স্ত্রী আনন্দ আহুজাও।