বাংলায় সাফল্যের নজির গড়বে বিজেপি: নাড্ডা

একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় ভোটের রেজাল্টে দেখা গেছে গো-হারা হেরেছেন বিজেপি। আর তারপর কয়েকমাস মুখে একেবারে কুলুপ এঁটেছিলেন নরেন্দ্র মোদি-অমিত শাহরা।

Written by SNS Delhi | November 8, 2021 7:37 pm

বিজেপি সভাপতি জে পি নাড্ডা (Photo: Twitter/@JPNadda)

একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় ভোটের রেজাল্টে দেখা গেছে গো-হারা হেরেছেন বিজেপি। আর তারপর কয়েকমাস মুখে একেবারে কুলুপ এঁটেছিলেন নরেন্দ্র মোদি-অমিত শাহরা। তবে নীরবতা ভাঙল এবার। রবিবার বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। তাতে উপস্থিত নরেন্দ্র মোদি, অমিত শাহ সকলেই। সেখানেই বাংলা নিয়ে মুখ খুলেছেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

পশ্চিমবঙ্গে নতুন সাফল্যের নজির তৈরি করবে করে “বিজেপি, জানিয়ে দিয়েছেন তিনি। সেই সঙ্গে এক হাত নিয়েছেন রাজ্যের তৃণমূল সরকারকেও। কর্মসমিতির বৈঠকে তিনি বলেছেন, বিজেপি বাংলায় যেভাবে বেড়ে উঠেছে, যত কম সময়ে বাংলায় ডালপালা বিস্তার করেছে পদ্মফুল, তা ভারতের রাজনীতির ইতিহাসে বিরল।

পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল বরাবর বিপক্ষের রাজনৈতিক দলের উপর আঘাত হানে, তাদের কণ্ঠরোধ করার চেষ্টা করে। তৃণমূলের গুণ্ডাদের হাতে বিজেপি কর্মীরা প্রাণ হারিয়েছেন। তবু ভারতীয় জনতা পার্টি সবসময় বাংলার মানুষের পাশে আছে, জানিয়েছেন নাড্ডা।

তিনি বলেছেন, বিজেপি তৃণমুলের অন্যায়ের বিরুদ্ধে শেষ পর্যন্ত লড়াই করে যাবে। বাংলায় টিকাকরণ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন জে পি নড্ডা।

বলেছেন, কেন্দ্রের কাছ থেকে টিকা নিয়ে সকলকে সমানভাবে দিচ্ছে না তৃণমূল সরকার। কেবল দলের সমর্থকরাই ভ্যাকসন সময়মতো পাচ্ছেন। এই বৈষম্যের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন বিজেপি সভাপতি।