ওয়েইসিকে আমন্ত্রণ বিজেপি নেতার

রামমন্দিরের ভূমিপুজো অনুষ্ঠানে এআইএমআইএম-এর প্রধান আসাউদ্দিন ওয়েইসিকে আমন্ত্রণ জানালেন তেলেঙ্গানার বিজেপি’র মুখপাত্র কৃষ্ণ সাগর রাও।

Written by SNS New Delhi | August 3, 2020 9:33 am

এআইএমআইএম-র প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। (File Photo: IANS)

রামমন্দিরের ভূমিপুজো অনুষ্ঠানে এআইএমআইএম-এর প্রধান আসাউদ্দিন ওয়েইসিকে আমন্ত্রণ জানালেন তেলেঙ্গানার বিজেপি’র মুখপাত্র কৃষ্ণ সাগর রাও। রামমন্দির কোনও একটি ধর্মের প্রতীক নয়। এটি সমগ্র ভারতের ঐতিহ্য। এমনটাই দাবি করেন সংঘ ও বিজেপি’র নেতারা। এবার সেই সুরে সুর মিলিয়ে মন্দির নির্মাণের জন্য সব ধর্মের মানুষের কাছ থেকে অনুদান নেওয়া হবে বলে ঘোষণা করেছেন রামমন্দির ট্রাস্টের সদস্যরা।

এবার আসাউদ্দিন ওয়েইসিকে রামমন্দিরের ভূমিপুজো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হল। এই বিজেপি নেতা এদিন বলেছেন, রামমন্দির তৈরির সময় যারা বিরোধিতা করেছিলেন তাদেরকেও পাশে পেতে চান তিনি।

উল্লেখ্য, জুলাইয়ের ২৮ তারিখ ওয়েইসি সরব হয়েছিলেন রামমন্দিরের ভূমিপুজোয় প্রধানমন্ত্রীর উপস্থিত থাকা নিয়ে। সে সময় তিনি বলেছিলেন, প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির ভূমিপুজোয় যাওয়া উচিত নয়। কারণ তিনি ভূমিপুজোয় প্রধানমন্ত্রী হিসেবে গেলে সংবিধানের ধর্মনিরপেক্ষতার শর্ত লংঘন হবে।

মোদির দেশবাসীকে জানানো উচিত, তিনি প্রধানমন্ত্রী হিসেবে অনুষ্ঠানে যাবেন না কি ব্যক্তি হিসেবে? তারই জবাবে তেলেঙ্গানার বিজেপি নেতা আসাউদ্দিন ওয়েইসিকে রামমন্দিরের ভূমিপুজোয় আমন্ত্রণ জানালেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।