করােনা মােকাবিলায় বাংলা জিতবে, বিজেপি জিতবে: মােদি

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টা নাগাদ টুইট করে মােদী নিজেই জানান, দেশের কোভিড পরিস্থিতি নিয়ে দিল্লিতে গুরুত্বপূর্ণ বৈঠক থাকায় তিনি বাংলা সফর বাতিল করছেন ।

Written by SNS Delhi | April 24, 2021 12:24 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo:SNS)

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টা নাগাদ টুইট করে মােদী নিজেই জানান, দেশের কোভিড পরিস্থিতি নিয়ে দিল্লিতে গুরুত্বপূর্ণ বৈঠক থাকায় তিনি বাংলা সফর বাতিল করছেন । শুক্রবার মােদীর পুরনাে সুচি মতাে মালদহ, মুর্শিদাবাদ, বীরভূম ও কলকাতায় সফর ছিল।

এই চার জেলার ৫৬ বিধানসভা এলাকায় মােদির ভার্চুয়াল বক্তব্য সম্প্রচারের জন্য বিশেষ ব্যবস্থাও করেছে বিজেপি। কলকাতার শহিদ মিনার ময়দানেও একটি মঞ্চ হয়। সব জায়গাতেই সর্বোচ্চ ৫০০ জন উপস্থিত থাকবে বলে জানিয়েছে বিজেপি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি বলেন, করােনা থেকে বাঁচার জন্য, সতর্ক থাকুন। নিজেদের সাবধানে থাকতে হবে। বৈজ্ঞানিক ও চিকিৎসকদের পরামর্শ শুনেই আমাদের চলতে হবে। টিকা নেওয়ার পরেও মাস্ক পরতে হবে। পুরাে মুখ ঢাকতে হবে। দাওয়াই ভি কড়াই ভি এটাকে মন্ত্র বানাতে হবে। বাংলা জিতবে। বিজেপি জিতবে। একসঙ্গে এগােবাে আমরা।

পশ্চিমবঙ্গ নারী শক্তির প্রকৃষ্ট উদাহরণ। মেয়েদের শিক্ষার বিস্তারে আরও কাজ করবে বিজেপি। নয়া কেন্দ্রীয় শিক্ষানীতি কার্যকর হবে বাংলায়। কারণ মাতৃভাষাতেই শিক্ষা হওয়া প্রয়ােজন। কলকাতা দেশের প্রথম শহর যেখানে বিদ্যুৎ এসেছিল। বাকি শহরে যখন টাঙ্গা চলত তখন এখানে ট্রাম চলত।

অন্য জায়গায় যখন অটো চলেনি তখন কলকাতায় ট্যাক্সি চলেছে। সবার আগে মেট্রো রেল চালু হয়েছে। বিজেপি বাংলার যুবাদের চাকরি, মা বােনেদের সুরক্ষা, জনগণকে ভ্রষ্টাচারমুক্ত শাসন, গুন্ডামিমুক্ত বাংলা, চাষিকে সমৃদ্ধি দিতে চায়। বাংলার মানুষের এই ইচ্ছে পূরণের দায়িত্ব নিয়েছে বিজেপি।

বাংলার মানুষ তাঁদের কাজের কদর চায়, শ্রমের গুণগ্রাহিতা চায়, সহজ জীবন ধারণ, সহজ ব্যবসানীতি চায়। ভেদাভেদ মুক্ত এবং সদ্ভাব্রে সঙ্গ যুক্ত সরকারের লক্ষ্যে ভােট দিচ্ছে বাংলার জনগণ।