ধর্ষিতা হওয়ার অপরাধে মারধর! ধর্ষকের সঙ্গে নির্যাতিতাকেও বেঁধে ঘােরানাে হল গ্রাম

ভােপাল থেকে ৪০ কিলােমিটার দূরে একটি আদিবাসী অধ্যুষিত গ্রামে ১৬ বছরের এক কিশােরীকে ধর্ষণ করে ২১ বছরের এক যুবক।

Written by SNS Bhopal | March 30, 2021 4:20 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

২১ বছরের যুবকের লালসার শিকার হয়েছিলেন ১৬ বছরের কিশােরী। কিন্তু গ্রামবাসীদের মতে দোষী তিনিও। তাই ব্যাপক মারধরের পর ধর্ষকের সঙ্গেই একই সঙ্গে দড়িতে বেঁধে তাকে গ্রামে ঘােরানাে হয়েছে। 

মর্মান্তিক এই ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে পৌছয় পুলিশ। নির্যাতিতাকে উদ্ধার করেন তারা। ধর্ষকসহ মােট ছ’জনকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যে সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। 

ভােপাল থেকে ৪০ কিলােমিটার দূরে একটি আদিবাসী অধ্যুষিত গ্রামে ১৬ বছরের এক কিশােরীকে ধর্ষণ করে ২১ বছরের এক যুবক। গােটা গ্রামে এই ঘটনা জানাজানি হতেই গ্রামবাসীরা ওই কিশােরী ও ধর্ষককে মারধর করে। এরপরেই তাকে দড়িতে বেঁধে ধর্ষকের সঙ্গেই গােটা গ্রামে ঘােরানাে হয়। 

ভাইরাল ভিডিওয় দেখা যায়, আশেপাশে কয়েকজন স্লোগান দিচ্ছেন ভারত মাতা কি জয়। সূত্র অনুসারে নির্যাতিতার পরিবারও এই ঘটনায় জড়িত ছিল। ধর্ষিত হওয়ার অপরাধে তাকে লজ্জিত করতেই নাকি গােটা গ্রাম ঘােরানাে হয়। 

দড়ি বেঁধে গ্রামে ঘােরানাের সময়ই স্থানীয় পুলিশ বিষয়টি সম্পর্কে জানতে পারে। তারা ঘটনাস্থলে গিয়ে নির্যাতিতাকে উদ্ধার করেন। পুলিশ অফিসার দিলীপ সিং বালওয়াল জানান, দুটি মামলা দায়ের করা হয়েছে। ২১ বছরের ওই তরুণের বিরুদ্ধে ধর্ষণের অভিযােগে প্রথম মামলাটি দায়ের করা হয়েছে। দ্বিতীয় মামলায় নির্যাতিতার পরিবার ও গ্রামবাসীদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে।