সরিয়ে নেওয়া হল অমিতাভের গলা, করােনা বার্তায় নতুন মহিলা কণ্ঠ

দিল্লি হাইকোর্টে আবেদনের এক সপ্তাহের মধ্যে অভিনেতার গলা সরিয়ে কে মহিলার কণ্ঠস্বর শােনানাে শুরু হয়েছে। নতুন মহিলার গলায় শােনা যাচ্ছে করােনার টিকা নতুন বছরে এক আশার বার্তা নিয়ে এসেছে।

Written by SNS New Delhi | January 17, 2021 4:00 pm

অমিতাভ বচ্চন (File Photo: IANS)

করােনা দেশে থাবা বসনাের পর নানাভাবে মানুষকে সতর্ক করা শুরু করেছে কেন্দ্রীয় সরকার। পােস্টার, টিভিতে বিজ্ঞাপন, ফোনের কলার টিউন সেট করে দেওয়া হচ্ছিল সতর্ক বার্তা। সেই বার্তায় গলা দিয়েছিলেন অমিতাভ বচ্চন। আর এই নিয়েই মানুষের রাগ। 

অনেকেই বলেছিলেন- অমিতাভের নিজের করােনা হয়েছে। তাঁর কথা আমরা কেন শুনব? আবার অনেকেই বলেছিলেন, ফোন করলেই এক কথা শুনে শুনে বিরক্ত লাগছে। 

এক আর্মি অফিসার তাে কল সেন্টারে ফোন করে ঝামেলাও করে বসেন। শুধু তাই নয়, দিল্লি হাইকোর্টে অমিতাভের গলা সরিয়ে নেওয়ার আবেদন পর্যন্ত করা হয়।

এরপরেই অমিতাভের ব্যারিটোন গলা সরিয়ে নেওয়া হয় কলার টিউন থেকে। অমিতাভের কণ্ঠে এতদিন শােনা যেত- যব তক দাওয়াই নেহি, তব তক ঢিলাই নেহি। সঙ্গে কোভিড সতর্কবাতা। 

কিন্তু দিল্লি হাইকোর্টে আবেদনের এক সপ্তাহের মধ্যে অভিনেতার গলা সরিয়ে কে মহিলার কণ্ঠস্বর শােনানাে শুরু হয়েছে। 

নতুন মহিলার গলায় শােনা যাচ্ছে করােনার টিকা নতুন বছরে এক আশার বার্তা নিয়ে এসেছে। ভারতে তৈরি টিকা সুরক্ষিত, কার্যকর ও রােগ প্রতিরােধ ক্ষমতা গড়ে তুলবে। 

এর পরেই শােনা যাচ্ছে জনসচেতনতার নতুন স্লোগান, দাওয়াই ভি, কড়াই ভি। তবে সতর্কবার্তা সরানাে হবে না। তাই যারা বিদ্রোহ করেছিলেন তাদের আখেরে কোনও লাভ হল না। শুধুমাত্র বদলে গেল ব্যারিটোনের গলা।