কাশ্মীরি পড়ুয়াদের পেটানোর অভিযোগ, সাঙ্গরুরের হোস্টেলে ভারত-পাক ম্যাচ নিয়ে ধুন্ধুমার কাণ্ড!

ভারত-পাক টি ২০ ম্যাচকে কেন্দ্র করে পাঞ্জাবের দুটি হোস্টেলে ১০ জন কাশ্মীরি পড়ুয়াকে মারধর করার অভিযোগ উঠেছে অন্যান্য আবাসিক পড়ুয়াদের বিরুদ্ধে।

Written by SNS Delhi | October 26, 2021 4:37 pm

সাঙ্গরুরের হোস্টেলে ভারত-পাক ম্যাচ নিয়ে ধুন্ধুমার কাণ্ড

গতকালের ভারত-পাক টি ২০ ম্যাচকে কেন্দ্র করে পাঞ্জাবের দুটি হোস্টেলে ১০ জন কাশ্মীরি পড়ুয়াকে মারধর করার অভিযোগ উঠেছে অন্যান্য আবাসিক পড়ুয়াদের বিরুদ্ধে। পুলিশের তরফে জানানো হয়েছে, ‘গতকালের ম্যাচকে কেন্দ্র করে স্লোগান দেওয়ার ঘটনার প্রেক্ষিতে ঘটনাটি হয়’।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রচুর ভিডিওতে ভারত-পাকিস্তান টি টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ম্যাচে পাকিস্তানের জয়কে কাশ্মীরি কেন্দ্র করে পড়ুয়াদের ‘পাকিস্তান জিন্দাবাদ’ বলে উল্লসিত হতে দেখা গেছে।

পাঞ্জাবের দুটি বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষা হোস্টেলে অন্যান্য রাজ্যের পড়ুয়াদের সঙ্গে কাশ্মীরি পড়ুয়ারাও ওখানে থাকেন। কাশ্মীরি পড়ুয়াদের হোস্টেলের ঘরেও ভাঙচুর চালানো হয়।

ভাই গুরুদাস ইন্সটিটিউট অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির হোস্টেলে কাশ্মীরি পড়ুয়ারা ও উত্তরপ্রদেশ-বিহারের পড়ুয়ারা নিজেদের ঘরে বসে ভারক ম্যাচ দেখছিল। কাশ্মীরি পড়ুয়ারা স্লোগান দিতে শুরু করলে দু’তরফে কথা কাটাকাটি চলে। তারপরই মারধর শুরু হয়।

কাশ্মীরি পড়ুয়ারা অভিযোগ করেছেন, উত্তরপ্রদেশের কয়েকজন পড়ুয়া তাদের ঘরে এসে মারধর ও ভাড্ডুর করে। পুলিশ ঘটনার তদস্ত করছে।