আইসিইউতে আহমেদ প্যাটেল, করােনা আক্রান্ত হয়েছিলেন তিনি

অক্টোবরের শুরুতে করােনায় আক্রান্ত হয়েছিলেন প্রবীণ কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল। রবিবার তাঁকে গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করানাে হয়েছে।

Written by SNS New Delhi | November 16, 2020 1:49 pm

আহমেদ প্যাটেল (File Photo: IANS)

অক্টোবরের শুরুতে করােনায় আক্রান্ত হয়েছিলেন প্রবীণ কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল। তারপর থেকে বাড়িতেই আইসােলেশনে ছিলেন। তবে রবিবার তাঁকে গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করানাে হয়েছে। আহমেদ প্যাটেলের ছেলে এই খবর দিয়েছে। 

রবিবার টুইট করে এই খবর দেন আহমেদ প্যাটেলর ছেলে ফয়জল প্যাটেল। তিনি জানান আইসিইউ-তে ভর্তি করানাে হলেও কংগ্রেস নেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি বলেন, পরিবারের হয়ে আমি সবাইকে জানাতে চাই আহমেদ প্যাটেল কয়েক সপ্তাহ আগে করােনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁকে চিকিৎসার জন্য গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে ভর্তি করানাে হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। আমরা আবেদন করছি, আপনারা ওনার দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করুন। 

গত ১ অক্টোবর করােনা আক্রান্ত হয়েছিলেন আহমেদ। তারও আগে বর্ষীয়ান কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভি ও তরুণ গগৈও করােনায় আক্রান্ত হয়েছিলেন। তারা অবশ্য সুস্থ হয়ে উঠেছে। করােনায় আক্রান্ত হয়েছেন মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং। নিজেই টুইট করে সেকথা জানিয়েছেন তিনি টুইটে বীরেন লিখেছেন, আমার কোভিড রিপাের্ট পজিটিভ এসেছে। আমি সবাইকে অনুরােধ করছি, যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা নিজেদের আইসোলেশনে রাখুন ও কোভিড টেস্ট করিয়ে নিন।

রাজনৈতিক মহলে অনেকেই করােনার কবলে পড়েছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, পরিবহন মন্ত্রী নীতিন গড়করি, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা তাঁদের অন্যতম। এছাড়া অনেক বিধায়ক ও সাংসদও করােনা আক্রান্ত হয়েছেন।