ফের ভোটের আগে মুখ্যমন্ত্রীর পায় চোট! বাড়ি ফিরে এলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Written by SNS June 28, 2023 10:01 am

কলকাতা:- বাঁ হাঁটুর লিগামেন্টে চোট লেগেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এমনকি বাঁ দিকের হিপ জয়েন্টের লিগামেন্টেও চোট লেগেছে। হাসপাতালে পৌঁছানোর পর থেকেই মুখ্যমন্ত্রীর একাধিক শারীরিক পরীক্ষা করা হয়। আর তাতে চোট ধরা পড়েছে। এরপরেই মুখ্যমন্ত্রীকে হাসপাতালে থেকে চিকিৎসার পরামর্শ দেওয়া হয়।
সূত্রের খবর, মুখ্যমন্ত্রী হাসপাতালে না থেকে বাড়িতে  থেকেই চিকিৎসকদের সবরকম পরামর্শ মেনে চলবেন বলে জানিয়েছেন। তবে আগামী কয়েকদিন মুখ্যমন্ত্রীকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। বিধানসভা নির্বাচনে সময় ভাঙা পা নিয়েই প্রচার নেমে যান মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে মুখ্যমন্ত্রী কি করবেন সেই নিয়ে সন্দেহ রয়েছে চিকিৎসকদের মধ্যেও। জানা গেছে, মঙ্গলবার দুপুরে ভয়ঙ্কর ঝড়ের মধ্যে পড়ে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। সেই পরিস্থিতি সামলে কোনও মতে সেবকে বায়ুসেনার এয়ারবেসে নামে কপ্টার। আর সেখান থেকে নামার সময় আহত হন মুখ্যমন্ত্রী। দ্রুত কলকাতায় ফিরিয়ে আনা হয় তাঁকে। বিমানবন্দর থেকে একেবারে গ্রিন করিডর করে এসএসকেএমে পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ি থেকে নামতেই শরীরের ভারসাম্যও হারিয়ে ফেলতে দেখা যায় তাঁকে। হাসপাতালের মহিলা কর্মীরা সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রীকে ধরে ফেলে। আগে থেকেই তাঁর জন্যে হুইল চেয়ারের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু তাতে বসতে চাননি মমতা বন্দ্যোপাধ্যায়। একেবারে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাসপাতালের ভিতরে ঢোকেন তিনি। আর এরপরেই একাধিক শারীরিক পরীক্ষা করা হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর তাতে একাধিক চোট ধরা পড়ে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর জন্য তৈরি রাখা ছিল উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন।
চিকিৎসকরা কয়েকদিন সেখানে বিশ্রামে=র পরামর্শ দিলেও তা শোনেননি মমতা বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যা সাড়ে ৭ টা নাগাদ হুইল চেয়ারে বসে হাসপাতাল থেকে বের হন তিনি। যদিও চোট এতটাই গভীর যে বড় গাড়িতে উঠতে পারেননি। ছোট একটি গাড়িতে করেই কালীঘাটের বাড়িতে ফেরেন মমতা বন্দ্যোপাধ্যায়।