মুকেশ আম্বানির বাড়ির কাছ থেকে উদ্ধার হল বিস্ফোরক ভর্তি গাড়ি

দেশের প্রথম সারির শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ির অদূরে বিস্ফোক উদ্ধার হওয়ায় তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সেই সঙ্গে উদ্ধার হয়েছে একটি পরিত্যক্ত গাড়িও।

Written by SNS Mumbai | February 26, 2021 11:10 am

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি। (File Photo: IANS)

দেশের প্রথম সারির শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ির অদূরে বিস্ফোক উদ্ধার হওয়ায় তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সেই সঙ্গে উদ্ধার হয়েছে একটি পরিত্যক্ত গাড়িও। ছড়িয়ে পড়েছে বােমাতঙ্ক।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানান, বােমাতঙ্ক ছড়িয়ে মুকেশের বাড়ির কাছে। গােটা এলাকার নিরাপত্তা বাড়ি দেওয়া হয়েছে। পুলিশ এবং বম্ব স্কোয়াড় ঘটনাস্থলে পৌছেছে। গাড়ির ভেতর থেকে জিলেটিন উদ্ধার করা হয়েছে বলে মুম্বাই পুলিশ জানিয়েছে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী আরও জানিয়েছেন, জিলেটিন ভর্তি একটি গাড়ি উদ্ধার করা হয়েছে মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ঘটনার তদন্ত করছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কারমাইকেল রােডে একটি গাড়ির হদিশ পাওয়া যায়। সন্দেহজনক গাড়ি দেখে খবর যায় বন্ধ ডিম্পােজাল স্কোয়াডে।

উল্লেখ্য, এর আগে মধ্য দিল্লিতে ইসরায়েল দূতাবাসের সামনে আইইডি বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। এই নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল দেশজুড়ে। এবার দেশের সবথেকে ধনী ব্যক্তির বাড়ির সামনে বিস্ফোরক উদ্ধার উদ্বেগ বাড়িয়ে দিয়েছে প্রশাসনের।