গা ঢাকা দিয়ে রাজধানীতেই নাশকতার ছক কষছে ৪-৫ জন জঙ্গি! জারি হাই অ্যালার্ট

শোনা যাচ্ছে রাজধানীতে গা ঢাকা দিয়েছে চার পাঁচজন জঙ্গি। তার ফলে যে কোনও মুহূর্তে দিল্লিতে বড়সড় নাশকতার আশঙ্কা করা হচ্ছে।

Written by SNS New Delhi | June 23, 2020 8:36 pm

প্রতিকি ছবি (Photo: IANS)

করোনা পরিস্থিতি বিশেষ ভাল নয় দিল্লির। তা নিয়ে যথেষ্ট চিন্তায় প্রায় সকলেই। তারই মাঝে আবার নতুন উদ্বেগ। শোনা যাচ্ছে রাজধানীতে গা ঢাকা দিয়েছে চার পাঁচজন জঙ্গি । তার ফলে যে কোনও মুহূর্তে দিল্লিতে বড়সড় নাশকতার আশঙ্কা করা হচ্ছে।

তবে নাশকতা এড়াতে সতর্ক প্রশাসন। বাড়ানো হয়েছে নিরাপত্তাও। কোনও এক সূত্র মারফত গোয়েন্দারা জানতে পেরেছেন, চার-পাঁচজন জঙ্গি দিল্লিতে এসে কোনও গোপন ডেরায় আশ্রয় নিয়েছে। এছাড়াও একটি লরিতে চড়ে জম্মু-কাশ্মীর থেকে আরও জঙ্গি দিল্লিতে আসছে। তাদের লক্ষ্য রাজধানীতে নাশকতা ঘটানো।

এ খবর পাওয়ামাত্রই রাতের ঘুম ছুটেছে গোয়েন্দাদের। দিল্লির সমস্ত ডিসিপি, স্পেশ্যাল সেল ক্রাইম ব্রাঞ্চ, স্পেশাল ব্রাঞ্চ-সহ দিল্লি পুলিশের অন্যান্য ইউনিটগুলিকে সতর্ক করা হয়েছে। চলছে রাজধানীকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলার কাজ।

ইতিমধ্যেই গোটা রাজধানীতে কার্যত দুর্গে পরিণত করা হয়েছে। শহরের সমস্ত গেস্ট হাউস, হোটেলগুলির রেজিস্ট্রার ভালভাবে পরীক্ষা করে দেখা হয়েছে। অতিরিক্ত পরিমাণ নিরাপত্তারক্ষীরও বন্দোবস্ত করা হয়েছে। তাছাড়া রেলস্টেশন, বাস স্ট্যান্ড, রাজ্যের সীমান্ত এলাকাগুলিতেও হাই অ্যালার্ট জারি হয়েছে।

হরিয়ানা-উত্তরপ্রদেশ সীমানা এলাকায় তল্লাশি শুরু হয়েছে। একাধিক গুরুত্বপূর্ণ এলাকায় চলছে নাকা তল্লাশি। প্রতিটি গাড়িতে তল্লাশি চালানো হচ্ছে। বিশেষত কাশ্মীরের রেজিস্ট্রেশন করার গাড়ির উপর বেশি নজরদারি চালানো হচ্ছে।