এবার জম্মুর সেনাঘাঁটির আকাশে দেখা গেল ২ ড্রোন, মােকাবিলায় গুলি চালাল সেনা 

রবিবার ভােরবেলা বায়ু সেনাঘাঁটিতে ড্রোন হামলা হয়েছে। এবার জম্মুর সেনাঘাঁটির আকাশে দেখা গেল পরপর দু’টি ড্রোন।

Written by SNS Srinagar | June 30, 2021 12:21 am

প্রতীকী ছবি (Photo: iStock)

রবিবার ভােরবেলা বায়ু সেনাঘাঁটিতে ড্রোন হামলা হয়েছে। এবার জম্মুর সেনাঘাঁটির আকাশে দেখা গেল পরপর দু’টি ড্রোন। ভয়াবহ কিছু ঘটে যাওয়ার আগে ড্রোন দু’টিকে নিষ্ক্রিয় করে সেনাবাহিনী। গুলিবৃষ্টি করা হয় ড্রোন দু’টির উপর। রাতের অন্ধকারে ড্রোন দুটি মিলিয়ে যায়। ড্রোন দুটির খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 

রবিবার রাত সাড়ে ১১ টা নাগাদ সেনাঘাঁটির উপরে প্রথম ড্রোনটিকে দেখা যায়। জম্মু-পাঠানকোট জাতীয় সড়ক সংলগ্ন কালুচক পুরমণ্ডল রােডে সেনাঘাঁটিটি রয়েছে। এর আকাশেই চক্কর কাটতে থাকে ড্রোনটি। সেনার তরফে গুলি চালানাে হলে, ড্রোনটি অন্ধকারে মিলিয়ে যায়। 

ফের রাত দেড়টা নাগাদ আরও একটি ড্রোন সেনাঘাঁটির আকাশে চক্কর কাটে। ফের গুলি করে সেটাকে তাড়ানাে হয়। এই ড্রোন দু’টিকে তাড়াতে ২০ থেকে ২৫ রাউন্ড গুলি চালানাে হয়। ড্রোন দুটির একটিরও হদিশ পাওয়া যায়নি। সেনাঘাঁটির আশপাশের এলাকায় তল্লাশি শুরু হয়েছে। 

উল্লেখ্য, শনিবার গভীর রাতে জম্মু বিমানবন্দরে ভারতের বায়ু সেনাঘাঁটিতে দু’টি বিস্ফোরক বােঝাই ড্রোন হামলা চালায়। দুই বায়ু সেনাকর্মী এতে জখম হন। বায়ুসেনার প্রযুক্তিবিভাগ সংলগ্ন একটি ভবন এর ফলে ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনায় পাকিস্তান এবং চিনের যােগ দেখছেন তদন্তকারীরা।