মন্দির খুলতেই একসঙ্গে আক্রান্ত পুরোহিতসহ ১৬০! অবিলম্বে তিরুপতি বন্ধের আর্জি

ভয়ঙ্কর করোনা সংক্রমণ দেখা দিয়েছে অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে। ইতিমধ্যে মন্দিরের পূজারী, কর্মী সহ প্রায় ১৬০ জনের শরীরে মিলেছে মারণ ভাইরাস।

Written by SNS Hyderabad | July 20, 2020 4:20 pm

তিরুপতি মন্দিরে (Photo: Getty Images)

ভয়ঙ্কর করোনা সংক্রমণ দেখা দিয়েছে অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে। ইতিমধ্যে মন্দিরের পূজারী, কর্মী সহ প্রায় ১৬০ জনের শরীরে মিলেছে মারণ ভাইরাস। করোনার বাড়িবাড়ির মধ্যে ফের এই মন্দির খোলাতেই এই সংক্রমণ হয়েছে বলে দাবি করেছ পুলিশ। মন্দির কর্তৃপক্ষের কাছে অবিলম্বে মন্দির বন্ধ করার আর্জি জানানো হয়েছে।

কিন্তু কোনও দর্শনার্থী করোনায় আক্রান্ত হননি, এই দাবি খাড়া করে এখনই মন্দির বন্ধ করা হবে না বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তিরুপতি মন্দিরে ভয়ঙ্কর করোনা সংক্রমণের পরেই পুলিশের তরফে একটি রিপোর্ট তৈরি করা হয়। সেখানে ফের মন্দির খোলার বিষয়টিকে মূল কারণ হিসেবে উল্লেখ করেছেন ডেপুটি পুলিশ সুপার।

অন্ধ্রপ্রদেশ সরকার সূত্রে খবর- গত শুক্রবার উচ্চপদস্থ অফিসারদের কাছে তিরুপতির এই সংক্রমণ নিয়ে রিপোর্ট দিয়েছেন ডেপুটি পুলিশ সুপার মুন্নি রামাইয়া। সেখানেই উল্লেখ করা হয়েছে, গত ৮ জুন ফের তিরুপতি মন্দিরের দরজা খুলে দেওয়াতেই সংক্রমণে ছেয়ে গিয়েছে গোটা এলাকা। মন্দিরের ২১ জন পুরোহিত সহ ১৬০ জন কর্মচারীও করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে রয়েছেন অন্ধ্রপ্রদেশ পুলিশের ৪৩ জন কর্মীও।