৫৫ দিন হেঁটে রজনীকান্ত দর্শন

Written by SNS August 17, 2023 3:49 pm

চেন্নাই : ১০ আগস্ট প্রিমিয়ার হয় রজনীকান্তের জেলার-এর। কিন্তু নিজের প্রথামতো রজনীকান্ত তার সিনেমা জেলার’র মুক্তির একদিন আগে ৯ আগস্ট চলে যান হিমালয়ে। উদ্দেশ্য– এক সপ্তাহের লম্বা আধ্যাত্মিক ভ্রমণ। ঋষিকেশ, দ্বরকা, বদ্রিনাথ ওবং বাবাজি কেভ ঘুরে দেখার পরিকল্পনা রয়েছে তার। কিন্তু রজনীকান্ত তো না হয় ছবির আগে আধ্যাত্মিক ভ্রমণে গিয়েছিলেন। কিন্তু তাঁর এক ভক্ত যা করেছে তা সত্যি চমকে দেওয়ার মত। রজনীকান্তের সঙ্গে সেখানেই দেখা করতে ৫৫ দিন হেঁটে এসেছেন এক ভক্ত। ওই ভক্তের সঙ্গে মানবিকতা দেখিয়েছেন অভিনেতা, যা ইতোমধ্যে ভাইরাল। জানা গিয়েছে, দক্ষিণের এই সুপারস্টার প্রথমে স্বামী দয়ানন্দ সরস্বতী আশ্রমে গিয়ে গুরুদের আশীর্বাদ নেন। সেখানে আধ্যাত্মিক বক্তৃতা শোনার পর রজনী নিজেও ভাষণ দেন।

সেখান থেকে সোজা চলে যান বদ্রিবনাথ। পুজো দেন বাবা বিশ্বনাথকে। শুধু তাই নয়, প্রায় দুই ঘণ্টার বেশি পথ হেঁটে মহাবতার বাবাজি গুহায় পৌঁছান, যেখানে তিনি ধ্যানে মগ্ন হন।

তিনি এ সময় হেঁটে আসা যুবকের সঙ্গেও দেখা করেন এবং তাকে আর্থিক সাহায্য করেন। সঙ্গে ঠান্ডার মধ্যে গাছের নিচে ঘুমানোর জন্য ছেলেটিকে নিয়ে যান এক সন্ন্যাসীর গুহায়, নিরাপদ আশ্রয়ে।

এদিকে মুক্তির পর থেকে চলছেে রজনীকান্তের ‘জেলার’-এর জয়জয়কার। ৬ দিনে সিনেমাটি আয় করেছে ২০৭.১৫ কোটি। আর বিশ্ববাজার থেকে আয় ৩৪০.৩ কোটির কাছাকাছি।

এ সিনেমায় একজন অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। তিনি ছাড়াও এ সিনেমায় আরো আছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্যা কৃষ্ণানের মতো নামীদামি তারকারা।