অভিষেককে থাপ্পড় মারেন মহিলা

Written by SNS July 11, 2023 4:42 pm

মুম্বই : অমিতাভ বচ্চন পুত্র অভিষেক বচ্চন নিজেও একজন বড় অভিনেতা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া বচ্চনের স্বামী। তাঁর অভিনীত সিনেমাগুলি রয়েছে হিট-ফ্লপের মিশেল।

দীর্ঘ ক্যারিয়ারে যেমন দেখেছেন সফলতা তেমনি পেয়েছেন ব্যর্থতার স্বাদও।  তাঁর ঝুলিয়ে রয়েছে ‘গুরু’, ‘ব্লাফ মাস্টার’, ‘যুবা’র মতো বিখ্যাত চরিত্র। আবার ‘দ্রোণা’, ‘ঝুম বারাবার ঝুম’ ইত্যাদির মত ফ্লপও চরিত্রের জন্যই তিনি ব্যথিত।

সম্প্রতি অমিতাভ-পুত্রের একটি পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে তিনি জানিয়েছিলেন, তার ‘শারারাত’ সিনেমা দেখে অসন্তুষ্ট হয়ে এক দর্শক তাকে সিনেমা হলেই থাপ্পড় মেরেছিলেন! রেডইট-এ ছড়িয়ে পড়া সেই পুরনো ভিডিওতে দেখা যায় যে অভিষেক ‘ধুম ৩’ ছবির প্রচার চালাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও উদয় চোপড়াকে সঙ্গে নিয়ে। সাক্ষাৎকারে অভিষেক বলেন, “একজন মহিলা এসেছিলেন এবং তিনি যে আমার সিনেমাটা পছন্দ করেননি, সেই ক্ষোভ প্রকাশ করেছিলেন আমাকে থাপ্পড় মারার মাধ্যমে। তিনি বলেছিলেন- আমার অভিনয় ছেড়ে দেওয়া উচিত। কারণ আমি এমন একজন…যে কিনা নিজের বাবার নাম ডোবাচ্ছি।”

প্রসঙ্গত, ‘শারারাত’ সিনেমাটি ২০০২ সালে মুক্তি পেয়েছিল।

পরে অভিষেক বলেছিলেন, “কিন্তু মজার ব্যাপার হলো এই যে, গত বছর ‘বোল বচ্চন’ সিনেমা মুক্তির পর আমি সেই একই থিয়েটারে গিয়েছিলাম। সেখানে প্রায় ১০,০০০ দর্শক জড়ো হয়েছিল। আমি গাড়ি থেকে নামলাম, ছবি তুললাম এবং সেই ছবি আমার বাবাকে পাঠিয়ে বললাম, দেখো কি দারুণ ব্যাপার, জীবনের মোড় কিভাবে ঘুরে যায়!”

এই মুহূর্তে সুজিত সরকার ও রেমো ডি সুজার সিনেমা রয়েছে অভিষেকের হাতে। ‘এসএসএসসেভেন’ এবং ‘ঘুমার’ সিনেমায়ও তাকে দেখা যাবে।